ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

কুমিল্লায় করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া যুবকের দাফন সম্পন্ন

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:২৬, ৯ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কুমিল্লায় করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া যুবকের দাফন সম্পন্ন

কুমিল্লার মুরাদনগর উপজেলায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মারা যাওয়া যুবকের দাফন সম্পন্ন করছে স্থানীয় প্রশাসন।

বুধবার (৮ এপ্রিল) ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওই যুবকের মৃত্যু হয়। তার জ্বর, শ্বাসকষ্ট ও শরীরে প্রচণ্ড ব্যাথা ছিল। পায়ে ব্যাথার কারণে বুধবার সকালে গাজীর হাটে চিকিৎসা নিতে গেলে চিকিৎসক তাকে নবীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে যাওয়ার পরামর্শ দেন। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নবীনগর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার মোশরাত ফারখান্দা জেবিন জানান, প্রাথমিক পরীক্ষায় তার নিউমোনিয়ার লক্ষণ দেখা যায়। তাকে ঢাকায় পাঠানোর সিদ্ধান্ত হয়। কিন্তু অ্যাম্বুলেন্সে ওঠানোর আগেই তার মৃত্যু হয়।

এ ব্যাপারে নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বলেন, তার শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব ছিল কি না সেটি পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে।

এদিকে রাত সাড়ে ৮টার দিকে তার দাফন সম্পন্ন হয়। এ সময় মুরাদনগর উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশ, বাঙ্গরাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার, আকবপুর ইউনিয়নের চেয়ারম্যান বাবুল আহমেদ মোল্লা, রফিকুল ইসলাম মেম্বার, নিহতের বাবা ও চাচাতো ভাই উপস্থিত ছিলেন।

পরে বলিঘর গ্রামটিকে লকডাউন ঘোষণা করেন ইউএনও। তিনি জানান, ওই যুবকের নমুনা পরীক্ষার রিপোর্ট না আসা পর্যন্ত গ্রামটি লকডাউন থাকবে। রিপোর্ট দেখে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

 

ইমরুল/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়