ঢাকা, বৃহস্পতিবার, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৪ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

সাতক্ষীরাতে ৪৪ মামলায় ৫৯ হাজার টাকা জরিমানা

সাতক্ষীরা প্রতিনিধি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৪-১০ ৮:৫৩:২৭ এএম     ||     আপডেট: ২০২০-০৪-১০ ৮:৫৩:২৭ এএম

সাতক্ষীরায় করোনো পরিস্থিতি মোকাবেলায় সামাজিক দূরত্ব না মেনে অহেতুক ঘোরাঘুরি করায় গত ২৪ ঘণ্টায় ৪৪ মামলায় ৫৯ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

এছাড়া, জেলাতে জনসমাগম কমাতে ও সাধারণ মানুষকে বাড়ির বাইরে বের হতে নিরুৎসাহিত করতে ২০ নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে সেনাবাহিনী পুলিশ ও ব্যাটালিয়ন আনসার সদস্যরা অভিযান অব্যাহত রয়েছে।

শুক্রবার (১০ এপ্রিল) সকালে সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল বিষয়টি নিশ্চিত করেছেন। 

জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল জানান, বৃহস্পতিবারে অকারণে বাইক নিয়ে বাইরে আড্ডা দেওয়া ও ঘোরাফেরা করায় ৪৪টি মামলায় ৫৯ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। এর মধ্যে সাতক্ষীরা সদর উপজেলায় ১৩টি মামলায় ৬৬০০ টাকা, তালা উপজেলায় ১২টি মামলায় ৬০০০ টাকা, কলারোয়া উপজেলায় ১টি মামলায় ৩০ হাজার টাকা, কালিগঞ্জ উপজেলায় ২টি মামলায় ২৫০০ টাকা, শ্যামনগর উপজেলায় ৪ টি মামলায় ৪০০ টাকা,আশাশুনি উপজেলায় ৩টি মামলায় ২০০০ টাকা ও  দেবহাটা উপজেলায় ৯ টি মামলায় ১১৭০০ টাকা জরিমানা করা হয়েছে।

এছাড়া,সাতক্ষীরাতে গত কয়েকদিনে প্রায় ২ হাজার মানুষ অন্য জেলা থেকে এসেছেন। এর মধ্যে নারায়ণগঞ্জ থেকে আগত ৮ জনকে দেবহাটা উপজেলায় বাড়িতে কোয়ারেন্টাইন করা হয়েছে। আশাশুনি উপজেলায় ২৫০ জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে এবং ৫৫০ জনকে বাড়িতে কোয়ারেন্টাইন নিশ্চিত করা হয়েছে। শ্যামনগর উপজেলায় প্রায় ১০০০ জন লোক অন্য জেলা থেকে এসেছেন। এর মধ্যে ৫০ জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন করা হয়েছে, ২০০ জনকে বাড়িতে কোয়ারেন্টাইন নিশ্চিত করা হয়েছে। বাকিদেরকে চেকপোস্ট বসিয়ে কোয়ারেন্টাইন নিশ্চিত করার চেষ্টা চলছে।

 

শাহীন/বুলাকী

       
 

আরো খবর জানতে ক্লিক করুন : সাতক্ষীরা, খুলনা বিভাগ
ট্যাগ :