Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৮ ১৪২৮ ||  ২৫ রবিউস সানি ১৪৪৩

ছাত্রীকে নিয়ে শিক্ষক উধাও, থানায় অভিযোগ স্ত্রীর

সিরাজগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২২, ২ মে ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছাত্রীকে নিয়ে শিক্ষক উধাও, থানায় অভিযোগ স্ত্রীর

সিরাজগঞ্জের তাড়াশে স্কুল শিক্ষক আইয়ুব আলী ছাত্রীকে নিয়ে ‌উধাও হয়েছে। এঘটনায় শিক্ষকের স্ত্রী থানায় অভিযোগ করেছে।

শনিবার (২ মে) তাড়াশ থানায় প্রতিকার চেয়ে স্বামীর বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন তার স্ত্রী মুসলিমা খাতুন হাসি। শিক্ষক আইয়ুব আলী উপজেলার রঘুনিলী মঙ্গলবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (গনিত) ।

অভিযোগে সূত্রে জানা যায়, তাড়াশ উপজেলার সাকুয়াদীঘি গ্রামের ইউসুব আলীর ছেলে শিক্ষক আইয়ুব আলী এবং একই উপজেলার কালিদাসনিলী গ্রামের জহুরুল ইসলামের মেয়ে ওই বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী জাকিয়া সুলতানা উধাও হয়েছেন। শুক্রবার (১ মে) বেলা ১১ টার দিকে ছাত্রীকে নিয়ে পালিয়ে যান আইয়ুব আলী।

বিষয়টি জানতে পেরে স্ত্রী মুসলিমা খাতুন হাসি একটি লিখিত অভিযোগ দায়ের করেন থানায়। শিক্ষক হয়ে অপ্রাপ্ত বয়স্ক ছাত্রীকে নিয়ে পালিয়ে যাওয়ায় শিক্ষক স্বামীর দৃষ্টান্তমুলক বিচার দাবি করেন তিনি।

রঘুনিলী মঙ্গলবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউজ্জামান নান্নু জানান, ‘আমার নিকট শিক্ষক আইয়ুব আলীর স্ত্রী একটি লিখিত অভিযোগ দিয়েছেন। বিদ্যালয় পরিচালনা কমিটির সঙ্গে আলোচনা করে ব্যবস্থা নেওয়া হবে।’

অভিযোগের বিষয়টি নিশ্চিত করে তাড়াশ থানার ওসি মাহবুবুল আলম জানান, যেহেতু স্বামী-স্ত্রীর বিষয়, তাই সামাজিকভাবে বসে এ বিষয়ে মীমাংসার পরামর্শ দেওয়া হয়েছে।

গত (১৬ মার্চ) ওই ছাত্রীকে নিয়ে তার প্রাইভেট পড়ানোর রুমে আপত্তিকর অবস্থায় এলাকার জনগণের হাতে ধরা পড়েন। যা নিয়ে ওই সময়ে বিভিন্ন গণমাধ্যামে সংবাদ প্রকাশিত হয়েছিল।


সিরাজগঞ্জ/অদিত্য রাসেল/সাজেদ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়