Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৭ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৩ ১৪২৮ ||  ২০ রবিউস সানি ১৪৪৩

নাটোরে ত্রাণের দাবীতে ইউএনও অফিসে ভীড়

জেলা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৮, ৩ মে ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নাটোরে ত্রাণের দাবীতে ইউএনও অফিসে ভীড়

নাটোরের বাগাতিপাড়ায় ত্রাণের জন্য উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে ভীড় করেন উপজেলার বিভিন্ন এলাকার ত্রাণ বঞ্চিতরা।

রোববার (৩ মে) প্রায় অর্ধশত নারী-পুরুষ সেখানে জড়ো হন। কিন্তু ত্রাণ না পেয়ে খালি হাতে ফিরে যান এসব বঞ্চিত মানুষগুলো।

ত্রাণ নিতে আসা নারী-পুরুষরা জানান, করোনা সংকটে ঘরে থাকতে গিয়ে তারা কর্মহীন হয়ে পড়েছেন। কাজ কর্ম না থাকায় চরম দূঃখ দূর্দশায় পতিত হয়েছেন। কিন্তু দীর্ঘ এক-দেড়মাস অতিবাহিত হলেও তারা কোন ত্রাণ পাননি।

এজন্যে ত্রানের দাবি নিয়ে ইউএনও অফিসে এসেছেন। বাগাতিপাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে প্রায় অর্ধশত নারী ও পুরুষ ত্রানের দাবি নিয়ে হাজির হয়েছেন। তারা বলেন, বিষয়টি নিয়ে তারা ইউএনও সঙ্গে দেখা করতে চেয়েছিলেন। কিন্তু দেখা হওয়ার পূর্বেই তিনি গাড়ি নিয়ে বের হয়ে যান।

ত্রাণের দাবিতে আসা তমালতলার চক হরিরামপুর গ্রামের সালেহা বেগম বলেন, আমার স্বামী ঘরে ল্যাংড়া হয়ে পড়ে আছে, কোন আয় রোজগারের মানুষ নাই, আমি বয়স্ক মানুষ কাজও করতে পারিনা, তবুও যেটুকু করতাম করোনা আসায় তাও বন্ধ হয়ে গেছে। কিন্তু আমাকে কেউ কোন সাহায্য করেনি। আমি বয়স্ক ভাতাও পাইনা। কেউ কোন খোঁজ খবরও না রাখায় এখন মহাবিপদে আছি।

এ ব্যাপারে ইউএনও প্রিয়াংকা দেবী পাল বলেন, এসব নারী- পুরুষরা তাঁর (ইউএনও) সাথে দেখা করতে এসেছেন, তিনি তা জানতেন না। আর বয়স্ক বা বিধবা ভাতার সময় তো এখন নেই। তাছাড়া কে কি পেয়েছেন তাও তিনি জানেন না।

তিনি বলেন, তারা তাদের জাতীয় পরিচয় পত্র ইউএনও অফিসে জমা দিলে তারা কিছু পেয়েছি কিনা যাচাই-বাছাই শেষে ব্যবস্থা নেয়া হবে।


আরিফুল ইসলাম/নাসিম 

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়