ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কক্সবাজারে হোটেল থেকে বিদেশি এনজিওকর্মীর লাশ উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৩৮, ৪ মে ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কক্সবাজারে হোটেল থেকে বিদেশি এনজিওকর্মীর লাশ উদ্ধার

কক্সবাজারে আবাসিক হোটেল থেকে ডুরাল মিসোস বে (৫০) নামে এক বিদেশি  এনজিওকর্মীর লাশ উদ্ধার করা হয়েছে।

রোববার (৩ মে) রাতে কক্সবাজার শহরের কলাতলী এলাকার আবাসিক হোটেল সুইট সাদাফের একটি কক্ষ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

কক্সবাজার সদর থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ খায়রুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

ডুরাল মিসোস বে তুরস্কের নাগরিক। তিনি কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্পভিত্তিক তুরস্কের আসাদ নামে একটি আন্তর্জাতিক সংস্থার আইটি কর্মকর্তা ছিলেন।

ওসি খায়রুজ্জামান বলেন, ‘রোববার রাতে কক্সবাজার শহরের কলাতলী এলাকার আবাসিক হোটেল সুইট সাদাফ কর্তৃপক্ষের দেওয়া খবরের ভিত্তিতে পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। হোটেলের একটি কক্ষ থেকে এক বিদেশি নাগরিককে লাশ উদ্ধার করা হয়।’

হোটেল কর্তৃপক্ষ ও হোটেলে একই কক্ষে অবস্থানরত বিদেশি নাগরিকের বরাত দিয়ে ওসি বলেন, ‘তুরস্কের নাগরিক ডুরাল মিসোস বে রোহিঙ্গা ক্যাম্প ভিত্তিক একটি আন্তর্জাতিক সংস্থায় আইটি কর্মকর্তা হিসেবে কক্সবাজারে কর্মরত ছিলেন। তার সঙ্গে হোটেলটির একই কক্ষে আরেক বিদেশি নাগরিকও থাকতেন। তিনি সন্ধ্যার পরে রোহিঙ্গা ক্যাম্প থেকে হোটেল কক্ষে ফিরে দেখেন ডুরাল মিসোস বে শুয়ে আছেন।  কয়েকবার ডাকলেও ডুরালের কোনো সাড়া শব্দ না পাওয়ায় ওই বিদেশি নাগরিক বিষয়টি হোটেল কর্তৃপক্ষকে জানান। হোটেল কর্তৃপক্ষ বিষয়টি পুলিশকে অবহিত করে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। কক্সবাজার সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

ওসি জানান, পুলিশের প্রাথমিক ধারণা, স্ট্রোকে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর তার মৃত্যুর কারণ নিশ্চিত হবে।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল কর্মকর্তা (আরএমও) ডা. শাহীন মো. আব্দুর রহমান বলেন, রাতে হাসপাতালে অজ্ঞান অবস্থায় এক বিদেশি নাগরিককে আনা হয়। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে পরীক্ষার জন্য মৃত বিদেশি নাগরিকের নমুনা সংগ্রহ করা হয়েছে জানিয়ে আরএমও বলেন, ‘করোনা পরীক্ষার ফলাফল জানার পর বিদেশি নাগরিকের মরদেহ সংশ্লিষ্টদের কাছে হস্তান্তর করা হবে।’

 

রুবেল/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়