ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

কক্সবাজারে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৩০, ৬ মে ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কক্সবাজারে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলার গহীন পাহাড়ে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে তিনজন নিহত হয়েছে। পুলিশ জানিয়েছে, নিহত ব্যক্তিরা ডাকাতি ও মাদক কারবারে জড়িত ছিলো।

এ সময় ঘটনাস্থল থেকে ইয়াবা ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। 

বুধবার (৬ মে) সকাল ৬টার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের রঙ্গীখালী সংলগ্ন গহীন পাহাড়ে বন্দুকযুদ্ধ হয় বলে জানান টেকনাফ থানার পরিদর্শক (ওসি) প্রদীপ কুমার দাশ।

নিহতরা হলেন, হ্নীলা ইউনিয়নের রঙ্গীখালী এলাকার ভোলাইয়া বৈদ্যের ছেলে ছৈয়দ আলম  (৪০) ও নুরুল আলম  (৩৫), একই এলাকার সব্বির আহমদের ছেলে ছৈয়দ হোসেন (৪২)।

ওসি প্রদীপ কুমার বলেন, ভোর রাতে রঙ্গীখালী এলাকা সংলগ্ন  পাহাড়ে একদল সশস্ত্র ডাকাত অবস্থান করছে- এমন খবরে পুলিশের একটি দল অভিযান চালায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে ডাকাতদলের সদস্যরা অতর্কিত গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়।

‘‘উভয়পক্ষের মধ্যে গোলাগুলির এক পর্যায়ে ডাকাতদলের সদস্যরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে তিনজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। এতে পুলিশের তিন সদস্যও আহত হয়। ঘটনাস্থল তল্লাশি করে পাওয়া যায় ৫৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, ১৮টি দেশীয় তৈরি বিভিন্ন আগ্নেয়াস্ত্র ও ২০০টি গুলি।’’ 

তিনি জানান, গুলিবিদ্ধসহ আহতদের উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক গুলিবিদ্ধদের কক্সবাজার সদর হাসপাতালে পাঠান। সেখানে আনা হলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক গুলিবিদ্ধ তিনজনকে মৃত ঘোষণা করেন।

প্রদীপ জানান, নিহতদের মধ্যে দুইজন আপন ভাই। নিহত সকলে চিহ্নিত মাদক কারবারি এবং সংঘবদ্ধ ডাকাতদলের সদস্য। তাদের বিরুদ্ধে মাদক চোরচালানি ও ডাকাতিসহ নানা অভিযোগে টেকনাফ থানায় একাধিক মামলা রয়েছে।

লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান তিনি।


রুবেল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়