ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বাসা-দোকান ভাড়া মওকুফ করলেন যুবলীগ নেতা

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১১, ৬ মে ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাসা-দোকান ভাড়া মওকুফ করলেন যুবলীগ নেতা

ব্রাহ্মণবাড়িয়ায় ভাড়াটিয়াদের দুই মাসের বাসা ও দোকান ভাড়া মওকুফ করে দিলেন সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলার সুহিলপুর ইউনিয়ন পরিষদের সদস্য মহসিন খন্দকার।

এর আগে তিনি ও তার স্ত্রী শামীমা মহসিন চার দফায় করোনা পরিস্থিতিতে কর্মহীন ও অসহায় আড়াই হাজার মানুষের মধ্যে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন।

সদর উপজেলার সুহিলপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ও মুক্তিযোদ্ধা মরহুম লালু মিয়া খন্দকারের ছেলে মহসিন খন্দকার। তিনি ওই ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের সদস্য।

ঘাটুরা গ্রামে তার মালিকানাধীন খন্দকার মার্কেটের আটটি দোকান ও নিজ বাড়ির দুইটি ফ্ল্যাটের ভাড়াটিয়াদের গত এপ্রিল ও চলতি মে মাসের ভাড়া মওকুফ করে দেন। ভাড়া মওকুফের পাশাপাশি তিনি ভাড়াটিয়াদের সব ধরনের সহযোগিতারও আশ্বাস দেন।

খন্দকার মার্কেটের ভাড়াটিয়া সাজু হাজারী জানান, করোনা পরিস্থিতিতে কারণে মার্কেটের মালিক এপ্রিল ও মে মাসের ভাড়া মওকুফ করে দিয়েছেন।

মহসিন খন্দকার বলেন, ‘‘আল্লাহতায়ালা আমাকে অনেক দিয়েছেন। আমি আমার বাড়ির দুইজন ভাড়াটিয়ার দুই মাসের ভাড়া ও মার্কেটের আটটি দোকানের দুই মাসের ভাড়া ৮০ হাজার টাকা মওকুফ করে দিয়েছি।

‘শুধু তাই নয়, করোনা পরিস্থিতে শুরু হওয়ার পর আমি ও আমার স্ত্রী শামীমা চার দফায় এলাকার আড়াই হাজার কর্মহীন ও গরিব মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। আজীবন আমি মানুষের পাশে থাকতে চাই। পরিস্থিতি পরিবর্তন না হওয়া পর্যন্ত আমি আমার ভাড়াটিয়াদের পাশে থেকে তাদের সব ধরনের সহযোগিতা করব।’’


মাইনুদ্দীন রুবেল/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়