ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মৃত বাবাকে হাসপাতালে ফেলে পালালো সন্তান

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:১৫, ১৪ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
মৃত বাবাকে হাসপাতালে ফেলে পালালো সন্তান

করোনা সংক্রমণের আশঙ্কায় চট্টগ্রামের একটি হাসপাতালে মৃত বাবাকে ফেলে পালিয়েছেন তার সন্তান ও স্বজনরা।

বুধবার (১৩ মে) দুপুর আড়াইটার দিকে নগরীর পাঁচলাইশ থানা এলাকায় বেসরকারি পার্কভিউ হাসপাতালে এ ঘটনা ঘটে।

পরে হাসপাতাল কর্তৃপক্ষ ও পুলিশের তৎপরতায় অন্য স্বজনরা ওই ব্যক্তির লাশ নিয়ে গেছেন। সঙ্গত কারণে মৃত ব্যক্তি ও স্বজনদের বিস্তারিত পরিচয় প্রকাশ করেনি পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষ।

পার্কভিউ হাসপাতালের হেড অব এক্সিডেন্ট অ্যান্ড ইমার্জেন্সি ডা. এনামুল কবির তানভির তার ফেসবুকে ‘মৃত বাবাকে রেখে সন্তানের পলায়ন’ শিরোনামে ওই ঘটনার বর্ণনা দিয়েছেন।

ফেসবুকে তিনি লিখেছেন, ‘হঠাৎ একজন এসে বলল, স্যার আমার বাবার অবস্থা খুব খারাপ। আমি বললাম, এখনই নিয়ে আসুন। আসার সঙ্গে সঙ্গে ডা. রিয়াদ মুনতাসির (এমার্জেন্সি মেডিক্যাল অফিসার) ও নার্সরা রোগীর ইতিহাস নিচ্ছিলো। আমি অন্য আরেকটি রোগীকে দেখে আসার পর দেখলাম ওই রোগীটা মৃত। ইতিহাস অনুযায়ী, রোগীটি বাসায় অবস্থানকালেই মারা যায়। তারপর, ব্যাপারটা রোগীর সঙ্গে আসা লোকদের জানালাম। এবং তাদের জানালাম ইসিজি করে কনফার্ম করে দিচ্ছি। এরপর আপনারা নিয়ে যেতে পারবেন।

ইসিজি ECG করতে হয়তো সর্বোচ্চ ৩ মিনিট লাগল। এর মধ্যেই রোগীর সাথে আসা সন্তান ও আত্মীয়রা পালিয়েছে। পালানোর সময় রোগীর সাথে নিয়ে আসা হুইল চেয়ারটাও নিয়ে গেলো। কিন্তু নিলো না শুধু তার বাবাকে..।'

ডা. এনামুল কবির তানভির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সন্তান ও স্বজনরা পালিয়ে যাওয়ার পর লাশের ব্যাপারে পাঁচলাইশ থানাকে অবহিত করা হয়। পরে পুলিশ এসে স্বজনদের সাথে যোগাযোগ করে। বেশকিছু সময় পর অন্য স্বজনরা এসে এই ব্যক্তির লাশ হাসপাতাল থেকে নিয়ে যায়।

 

চট্টগ্রাম/রেজাউল/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়