ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সিরাজগঞ্জে ১৭ বস্তা সরকারি চাল উদ্ধার, আটক ১

সিরাজগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৩৬, ১৯ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
সিরাজগঞ্জে ১৭ বস্তা সরকারি চাল উদ্ধার, আটক ১

সিরাজগঞ্জে সলঙ্গা থানার সলঙ্গা ইউনিয়নের বড়গোজা গ্রামের দুটি বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে খাদ্যবান্ধব কর্মসূচীর ১৭ বস্তা চাল।

বস্তাগুলো ছিলো  প্রতিটি ৩০ কেজি ওজনের। এসময় ঘটনার সাথে জড়িত আব্দুল কাদের নামে একজনকে আটক করা হয়েছে।

সলঙ্গা থানা পুলিশ সোমবার (১৮ মে) বিকেলে অভিযান চালিয়ে বড়গোজা গ্রামের জাবেদ আকন্দের ছেলে আব্দুস সামাদ ও আব্দুর রশিদের ছেলে কাদেরের বাড়ি থেকে এসব চালের বস্তা উদ্ধার করে।

এলাকাবাসী জানায়, সলঙ্গা থানা যুবলীগের আহবায়ক মোখলেছুর রহমান ওই এলাকার ডিলার। তবে এ চাল তার কিনা প্রশাসন তদন্ত করলে তা উদঘাটন হবে। এদিকে আটককৃত ব্যক্তি বলছেন, উপকারভোগীর কাছ থেকে এই চালগুলো কেনা হয়েছে।

উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার আরিফুজ্জামান জানান, গোপন সূত্রে খবর পেয়ে সলঙ্গা থানা পুলিশের সহযোগিতায় অভিযান চালিয়ে  এসব চাল উদ্ধার করা হয়েছে। এসময় সরকারি চাল মজুদ রাখায় আব্দুল কাদেরকে আটক করা হয়েছে। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

অভিযানে চলাকালে উপস্থিত ছিলেন, উল্লাপাড়া সহকারী কমিশনার (ভুমি) নাহিদ হাসান খান, সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জেড মো: তাজুল হুদা, ইনস্পেক্টর তদন্ত হুমায়ুন কবির, উপ-পরিদর্শক মোস্তাফিজুর রহমান, আসলাম উদ্দিন, সোহাগ, ইয়ামিন, সহকারী উপ-পরিদর্শক আসাদ হোসেন প্রমুখ।

 

রাসেল/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়