ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

প্রতিপক্ষকে ফাঁসাতে সন্তানের গলায় ছুরি চালালো বাবা

নীলফামারী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৮, ২০ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
প্রতিপক্ষকে ফাঁসাতে সন্তানের গলায় ছুরি চালালো বাবা

প্রতিপক্ষকে ফাঁসাতে চার বছরের নিজ কন্যা সন্তান সুমী আক্তারের গলায় ছুড়ি চালিয়েছে এক পাষন্ড বাবা।

আজ বুধবার সকাল ১০ টার দিকে ঘটনাটি ঘটে নীলফামারীর ডিমলা উপজেলার বালাপাড়া ইউনিয়নের রূপাহারা গ্রামে।

এলাকাবাসী শিশুটিকে উদ্ধার করে উপজেলা হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে। দুপুর ১২টা দিকে শিশুটিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। তার অবস্থা আশংঙ্কাজনক বলে ডিমলা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জানান। এ ঘটনায় অভিযুক্ত বাবা মসিদুল ইসলামকে (৪০) আটক করেছে পুলিশ। আটক  মসিদুল ওই গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।

এলাকাবাসী জানায়, একই গ্রামের শনে আলীর ছেলে হাফিজুল ইসলামের (৪৫) সঙ্গে ৭০ শতক জমি নিয়ে মসিদুল ইসলামের বিরোধ চলে আসছিল। বিরোধপূর্ণ জমিতে মসিদুল ঘর তুললে আজ বুধবার সকালে হাফিজুল ইসলাম তার দলবল নিয়ে মসিদুলের ঘর ভাংচুর করছিল। এ সময় মসিদুল ইসলাম প্রতিপক্ষকে রুখতে ধারালো ছুড়ি দিয়ে তার চার বছরের মেয়ে সুমী আক্তারের গলা কেটে মাটিতে ফেলে দেয়। এ অবস্থায় প্রতিপক্ষরা পরিস্থিতি বেগতিক দেখে পুলিশকে খবর দিয়ে গ্রামবাসীর সহায়তায় শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নেয়।

ডিমলা থানার ওসি মফিজুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়ে গ্রামবাসীর কাছে কথা ঘটনার প্রাথমিক প্রমাণ পেয়ে শিশুটির বাবাকে আটক করে পুলিশ। শিশুটির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রংপুর মেডিকেলে প্রেরণ করা হয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


নীলফামারী/ইয়াছিন মোহাম্মদ সিথুন/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়