ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পিরোজপুরে ঘূর্ণিঝড় আম্ফান কেড়ে নিলো ৩ জনের প্রাণ

পিরোজপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০২, ২১ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
পিরোজপুরে ঘূর্ণিঝড় আম্ফান কেড়ে নিলো ৩ জনের প্রাণ

পিরোজপুরে ঘূর্ণিঝড়ের আম্ফানের প্রভাবে তিনজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২১ মে) সকালে পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন— মঠবাড়িয়ায় দাউদখালী ইউনিয়নের গিলাবাদ গ্রামের মৃত মজিদ মোল্লার ছেলে শাহজাহান মোল্লা (৫৫), একই উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের দুপাদী গ্রামের মৃত মুজাহার আলীর স্ত্রী গলেনুর বেগম (৭০)।

অন্যদিকে, জেলার ইন্দুরকানী উপজেলার উমিতপুর গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে শাহ আলম (৫৫) ।

পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান জানান, মঠবাড়িয়ায় ঘূর্ণিঝড় আম্ফানের প্রভাবে বৃষ্টিতে ভিজে নরম হওয়া দেয়ালে চাপা পড়ে শাহজাহান মোল্লার মৃত্যু হয়েছে। তিনি মঠবাড়িয়া সরকারি কলেজের পিছনে বাসা ভাড়া নিয়ে থাকতেন। বুধবার সন্ধ্যায় তিনি বাসায় যাওয়ার পথে দেয়াল ভেঙে তার ওপর পড়ে। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।     

একই উপজেলার গলেনুর বেগম (৭০) পানিতে পড়ে গিয়ে মারা গেছেন। বুধবার রাতে উপজেলা বিভিন্ন স্থান পানিতে তলিয়ে গেলে উচু স্থানে যাওয়া জন্য গলেনুর বেগম রওনা দিলে পানির স্রোতে পড়ে গিয়ে সেখানেই মারা যান।

অন্যদিকে, ইন্দুরকানী উপজেলার শাহ আলম বুধবার রাতে ঘরে ঘুমিয়ে ছিলেন। হঠাৎ তার ঘরে খাটের চারপাশে পানিতে তলিয়ে যায়। এঘটনা দেখে সেখানেই তিনি মারা যান।

পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান জানান, জেলায তিনজনের মৃত্যুর সংবাদ পাওয়া গেছে। তারা সবাই ঘূর্ণিঝড়ের আম্ফানের প্রভাবে বিভিন্ন কারণে মারা গেছেন। 



শুভ/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়