ঢাকা     শনিবার   ০৮ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২৪ ১৪২৭ ||  ১৮ জ্বিলহজ্জ ১৪৪১

খাদ্যসামগ্রী পেলেন বৃদ্ধ আব্দুর রশিদ

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:১৭, ২৩ মে ২০২০  

মানুষের দুঃখ, দুর্দশার কথা সমাজের কাছে তুলে ধরছে দেশের অন্যতম শীর্ষ অনলাইন নিউজপোর্টাল ‘রাইজিংবিডিডটকম’। এতে অবহেলিত, বঞ্চিত মানুষের অনেকে সহায়তা পাচ্ছেন। সহায়তার ক্ষেত্রেও অনলাইন পত্রিকাটি একধাপ এগিয়ে রয়েছে।

এরই ধারাবাহিকতায় খুলনার অসহায় বৃদ্ধ আব্দুর রশিদ হাওলাদারের বাড়িতে পৌঁছে দেওয়া হয়েছে নগদ অর্থ, নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী ও ঈদ উপহার। এর আগে খুলনার ইয়াসমিন বেগম নামে অশীতিপর এক বৃদ্ধার হাতেও তুলে দেওয়া হয় উপহার।  

নিউজপোর্টালটির উপদেষ্টা সম্পাদক উদয় হাকিমের নির্দেশে শুক্রবার (২২ মে) বিকেলে খুলনা মহানগরীর জিন্নাহপাড়াস্থ জনকল্যাণ স্কুল সংলগ্ন বাসায় গিয়ে আব্দুর রশিদ হাওলাদারের হাতে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ পৌঁছে দেন রাইজিংবিডিডটকমের খুলনার নিজস্ব প্রতিবেদক মুহাম্মদ নূরুজ্জামান।

এ সময় উপস্থিত ছিলেন খুলনা আলীয়া কামিল মাদ্রাসার উপাধ্যক্ষ মুফতী মাওলানা আব্দুর রাজ্জাক ও খুলনা জেলা শিক্ষা কমপ্লেক্স মসজিদের ইমাম হাফেজ মুহাম্মদ কামরুজ্জামান।

সাহায্য পেয়ে আবেগপ্রবণ হয়ে ওঠেন বৃদ্ধ আব্দুর রশিদ হাওলাদার।

খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি লবণ, ১ লিটার তেল, ১ কেজি সেমাই, ১ কেজি চিনি, ১ প্যাকেট দুধ ও ১টি সাবান।

এছাড়াও উপাধ্যক্ষ মুফতী মাওলানা আব্দুর রাজ্জাক, গণমাধ্যম কর্মী শরিফুল ইসলাম বনি এবং খুলনার একটি শিক্ষাপ্রতিষ্ঠানের কর্ণধার মো. সাইফুল ইসলাম মোমেন ও কর্মকর্তা মো. বদিউজ্জামান তাকে সহায়তায় এগিয়ে আসেন।

বৃদ্ধ আব্দুর রশিদ হাওলাদারকে নিয়ে ১৮ মে ‘তিনটে পেট চালাব কীভাবে’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশ করা হয়। ওই প্রতিবেদনে তার অসহায় জীবনযাপনের চিত্র তুলে ধরা হয়।

** ‘তিনটে পেট চালাব কীভাবে’



খুলনা/নূরুজ্জামান/বকুল

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়