ঢাকা, রবিবার, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩১ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

প্রধানমন্ত্রীর উপহার: আড়াই কোটি টাকা বগুড়ার ইমাম-মোয়জ্জিনদের জন্য

বগুড়া প্রতিনিধি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৫-২৩ ৬:৩৭:০৭ পিএম     ||     আপডেট: ২০২০-০৫-২৩ ৬:৩৭:০৭ পিএম

বগুড়ার ১২টি উপজেলায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসাবে ইমাম ও মোয়জ্জেনদের ২ কোটি ৪৯ লাখ টাকা পৌঁছে দেওয়ার কাজ শুরু হয়েছে। 

শনিবার থেকে ৪ হাজার ৯৫১ টি মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার হিসাবে ৫ হাজার টাকার অ্যাকাইন্ট পে চেক হাতে তুলে  দেওয়া হচ্ছে। 

বগুড়া জেলা প্রশাসক ফয়েজ আহমদ শনিবার বেলা ১২ টায় বগুড়ার সারিাকান্দি উপজেলা চত্তরে প্রধানমন্ত্রীর উপহার হিসাবে চেক হস্তাস্তরের উদ্বোধন করেন।

বগুড়া ইসলামী ফাউন্ডেশন উপ-পরিচালক মো. আব্দুর রাজ্জাক জানান, ফাউন্ডেশনের তালিকাভুক্ত মসজিদের নামে চেক হস্তান্তর করা হয়েছে। পরে মসজিদের ইমাম ও মোয়াজ্জিনদের মধ্যে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বণ্টন হবে।

বগুড়া জেলা প্রশাসক ফয়েজ আহমদ চেক বিতরণ অনুষ্ঠানে বলেন, বর্তমান মহামারিতে সকল শ্রেণি-পেশার ক্ষতিগ্রস্থদের কথ মনে রেখেছেন। তিনি কোন একক গোষ্ঠি বা ব্যাক্তির কথা চিন্তা করেন না।

এসময় জেলা প্রশাসক ঈদকে সামনে রেখে বঞ্চিত কর্মহীন নারীদের মধ্যে শাড়ী ও থ্রি-পিস বিতরণ করেন।

এসময় উপস্থিত সারিযাকান্দি উপজেলা নির্বাহী অফিসার মো. রাসেল মিয়া, সারিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান মুনজিল আলী সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারমান আ্য়ুব আলী তরফদার, মহলিা ভাইস চেয়ারম্যান শহিনুর বেগমসহ উপজেলা পরিষদের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


বগুড়া/আখতারুজ্জামান/সাজেদ

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : বগুড়া, রাজশাহী বিভাগ