ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ছিনতাইকৃত প্রাইভেটকার উদ্ধার, ৫ ডাকাত আটক

নাটোর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৩, ২৪ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
ছিনতাইকৃত প্রাইভেটকার উদ্ধার, ৫ ডাকাত আটক

নাটোরের বড়াইগ্রাম উপজেলায় পুলিশ একটি ছিনতাইকৃত প্রাইভেটকার উদ্ধার করেছে। পরে অভিযান চালিয়ে এর সঙ্গে জড়িত পাঁচ ডাকাতকে আটক করা হয়।

শনিবার (২৩ মে) দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এই তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা। এ সময় এএসপি আকরামুল হোসেন, এএসপি আবুল হাসনাত উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার জানান, গত ১২ মে এক ব্যক্তি সাভার থেকে রনি নামের এক চালকের প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-৩১-৯১৪৮) ভাড়া করে পাবনায় আসেন। সেখানে থেকে আরও একজন গাড়িতে ওঠেন। দাশুরিয়া এলাকায় আসার পর তারা ড্রাইভার রনির হাত ও মুখ বেঁধে ফেলেন। সেখান থেকে আরও তিনজন গাড়িতে ওঠেন। এরপর নাটোর রোড ধরে কিছুদূর আসার পর তারা ড্রাইভার রনিকে ফেলে দিয়ে গাড়ি নিয়ে পালিয়ে যান। রনি এলাকাবাসীর সহায়তায় বড়াইগ্রাম থানায় এসে অভিযোগ করলে পুলিশ দ্রুত তদন্ত শুরু করে।

এরই ধারাবাহিকতায় গত ১৭ মে পাবনা জেলা গোয়েন্দা পুলিশের সহযোগিতায় পাবনা সদর থেকে জাহাঙ্গীর হোসেন জ্যাককে আটক করে তার কাছ থেকে লুণ্ঠিত কারটি উদ্ধার করা হয়। পরে ধারাবাহিক অভিযান পরিচালনা করে ১৯ এবং ২০ মে ঢাকার আশুলিয়া থেকে হৃদয় (২২), সোহেল (২৬), মাহবুব শাওন (২০) ও আশরাফুলকে আটক করা হয়। এরা সকলে সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য।

তাদের আদালতে নেওয়া হলে সেখানে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন। আদালত তাদের কারাগারে পাঠানের নির্দেশ দেন।


আরিফুল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়