ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

হবিগঞ্জে সামাজিক দূরত্ব মেনে মসজিদে নামাজ আদায়

হবিগঞ্জ প্রতিনিধি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৫-২৫ ৩:১৫:১১ পিএম     ||     আপডেট: ২০২০-০৫-২৫ ৩:১৫:১১ পিএম

হবিগঞ্জে সামাজিক দুরত্ব মেনে মসজিদে মসজিদে পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করা হয়েছে।

রোববার (২৫ মে) জেলার বিভিন্ন মসজিদে নামাজ আদায় করা হয়। এর আগে বর্তমান করোনা পরিস্থিতিতে প্রশাসনের পক্ষ থেকে স্বাস্থ্য সুরক্ষা মেনে ঈদ নামাজ আয়োজনের জন্য কয়েকটি নির্দেশনা দেওয়া হয়েছিল।

এর মধ্যে ছিল মসজিদের ভিতর এবং বাহির জীবানুমুক্ত করা, ব্যক্তিগত জায়নামাজ, মাস্ক বাধ্যতামূলক ব্যবহার করা এবং শারীরিক দূরত্ব নিশ্চিত করা। এসব মেনেই জেলার বিভিন্ন মসজিদে একাধিক জামাতে ঈদ নামাজ আদায় হয়েছে। বর্তমান অবস্থায় ঈদগাহে কোনো জামাত অনুষ্ঠিত হয়নি।

হবিগঞ্জ শহরের মসজিদগুলোর মধ্যে চৌধুরী বাজার কেন্দ্রীয় সুন্নী জামে মসজিদে সকাল ৯টায়; কোর্ট জামে মসজিদে সকাল ৭টা, ৮টা ও ৯টায়; বায়তুল আমান জামে মসজিদে সকাল ৭টা, ৮টা ও ৯টায়; সওদাগর জামে মসজিদে সকাল সাড়ে ৮টায় ও সাড়ে ৯টায়;

প্রধান ডাকঘর জামে মসজিদে সকাল ৯টা ১৫ মিনিট ও ১০টা ১৫ মিনিট; উত্তর শ্যামলী জামে মসজিদে সকাল ৮টায়; রাজনগর জামে মসজিদে সকাল ৮টা ও সাড়ে ৮টায়; রেলওয়ে জামে মসজিদে সকাল ৯টায়; টাউন মডেল জামে মসজিদে সকাল ৮টায়, ৯টায় ও ১০টায়;

শায়েস্তানগর টাউন জামে মসজিদে সকাল ৮টা ও ৯টায়; শায়েস্তানগর জামে মসজিদে সকাল ৭টা, ৮টা ও ৯টায়; শায়েস্তানগর গাউছিয়া জামে মসজিদে সকাল ৮টা ও ৯টায়; খামার বাড়ি মসজিদে সকাল ৮টায়; হযরত শাহজালাল জামে মসজিদে সকাল ৮টা ও ৯টায়।

এছাড়া হবিগঞ্জ জেলার বিভিন্ন উপজেলা এবং গুরুত্বপূর্ণ মসজিদ ও ঈদগাহে স্বাস্থ্য বিধি মেনে জামাতে ঈদ নামাজ অনুষ্ঠিত হয়েছে।


মামুন চৌধুরী/সনি

       
 

আরো খবর জানতে ক্লিক করুন : হবিগঞ্জ, সিলেট বিভাগ