ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ঢাকায় করোনায় মৃত ব্যক্তিকে কুষ্টিয়ায় দাফন

কুষ্টিয়া সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৪৭, ২৭ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
ঢাকায় করোনায় মৃত ব্যক্তিকে কুষ্টিয়ায় দাফন

ঢাকায় করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া অবসরপ্রাপ্ত কাস্টমস কর্মকর্তা আব্দুল কুদ্দুস (৬৭) এর দাফন কুষ্টিয়ার দৌলতপুরের নিজ এলাকায় সম্পন্ন হয়েছে।

আজ বুধবার (২৭ মে) সকাল ৬টায় স্বাস্থ্যবিধি মেনে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগর মন্ডলপাড়া কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

করোনা সুরক্ষা বিধি মেনে ইসলামিক ফাউন্ডেশনের স্থানীয় ঈমাম তার জানাজা নামাজ পড়ান। পরে দৌলতপুর থানা পুলিশ ও স্থানীয় স্বাস্থ্যকর্মী তার দাফন সম্পন্ন করেন।

এসময় দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) মো. আজগর আলী ও দৌলতপুর থানার ওসি এস এম আরিফুর রহমান উপস্থিত ছিলেন।

জানা যায়, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মঙ্গলবার (২৬ মে) দুপুর ১টায় ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় আব্দুল কুদ্দুসের মৃত্যু হয়। তিনি কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগর মন্ডলপাড়া গ্রামের মৃত আব্দুস সোবহানের ছেলে। তিনি কাস্টমস অফিসে কর্মরত ছিলেন। ঢাকায় বাড়ি করে সেখানেই অবসর জীবন যাপন করছিলেন। মারা যাওয়ার আগে তিনি দৌলতপুরে নিজ গ্রামে তার দাফন করার কথা জানান।

করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া আব্দুল কুদ্দুসের দাফনের বিষয়ে দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) মো. আজগর আলী জানান, সকল নিয়ম ও স্বাস্থ্যবিধি মেনে প্রশাসনের তত্বাবধানে আব্দুল কুদ্দুসের দাফন করা হয়েছে। সাধারণ মানুষের দাফন কাজে অংশ নেওয়ার কোন সুযোগ না থাকায় ইসলামিক ফাউন্ডেশনের ইমাম, স্থানীয় স্বাস্থ্যকর্মী ও দৌলতপুর থানা পুলিশ জানাজা ও দাফন কাজে অংশ নেয়।

 

কাঞ্চন/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়