ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে করোনা থেকে সুস্থ হলেন ছাত্রলীগ নেত্রী

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৩৬, ২৯ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
চাঁপাইনবাবগঞ্জে করোনা থেকে সুস্থ হলেন ছাত্রলীগ নেত্রী

চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক সালমা খাতুন টকি করোনা থেকে সুস্থ হয়েছেন।

বৃহস্পতিবার (২৮ মে) বিষয়টি নিশ্চিত করে জেলা সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী।

তিনি জানান, চলতি মাসের ১০ তারিখে সংগৃহীত নমুনায় ১৮ মে তারিখে সালমা খাতুন টকির করোনা পজেটিভ রেজাল্ট আসে।

নমুনা দেয়ার পর থেকেই বিধি মোতাবেক হোম কোয়ারানটাইনে ছিলেন টকি। নমুনা দেয়া থেকে সুস্থ হয়ে ফলাফল নেগেটিভ আসার পূর্ব পর্যন্ত জেলা স্বাস্থ্য বিভাগের নির্দেশনায় বাড়িতেই চিকিৎসা চলে তার।

পরবর্তীতে দেয়া দুটি নমুনায় ২৫ ও ২৭ তারিখে করোনা ফলাফল নেগেটিভ আসে।

এ বিষয়ে জেলা সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী বলেন, ‘অন্যান্য সফল করোনা যোদ্ধাদের মত সালমা খাতুন টকিকেও শুভেচ্ছা জানানো হয়েছে। আশা করছি সবার সহযোগিতা নিয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলাকে আমরা ভালো রাখতে পারব।’

করোনা থেকে সুস্থ হওয়া সালমা খাতুন টকি বলেন, ‘আক্রান্ত হওয়ার পর থেকে অদ্যাবধি জেলা ও উপজেলা স্বাস্থ্য বিভাগ, জেলা ও উপজেলা প্রশাসন, জেলা বিএমএসহ দায়িত্বশীল কর্মকর্তাবৃন্দের পাশাপাশি জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ ও প্রতিবেশীরা চিকিৎসার খোঁজ খবর নিয়েছেন ও মানসিক সমর্থন দিয়েছেন। করোনার মত ভয়াবহ পরিস্থিতি থেকে সুস্থ হয়ে উঠায় সৃষ্টিকর্তার নিকট শুকরিয়া আদায় করছি এবং পাশে থাকার জন্য সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

তিনি সুস্থ হওয়াতে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে তত্ত্বাবধায়কের কার্যালয়ে জেলা সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী, সদর হাসপাতালের আবাসিক কর্মকর্তা ডা. নাদিম সরকার ও রোগ নিয়ন্ত্রণ কর্মকর্তা জেলা স্বাচিপের সাধারণ সম্পাদক ডা. নাহিদ ইসলাম মুনের উপস্থিতিতে সালমা খাতুন টকিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

উল্লেখ্য, এ নিয়ে জেলায় শনাক্তের সংখ্যা দাঁড়ালো ৫৪ জন। এই ৫৪ জনের মধ্যে সদরে ২, নাচোলের ৩ ও ভোলাহাটের ৩ জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে।


মিম্পা/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়