ঢাকা, শনিবার, ২০ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

নোয়াখালীতে মা-মেয়ে হত্যার ঘটনায় মামলা

নোয়াখালী প্রতিনিধি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৫-৩০ ৬:১২:৫০ এএম     ||     আপডেট: ২০২০-০৫-৩০ ৬:১২:৫০ এএম

নোয়াখালীতে মা ও আড়াই মাস বয়সী শিশু কন‌্যাকে হত্যার ঘটনায় নিহত গৃহবধূর স্বামীসহ চার জনের বিরুদ্ধে সুধারাম মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

নিহত গৃহবধূর ভাই আবদুল করিম বাদী হয়ে শুক্রবার (২৯ মে) রাতে এ মামলা দায়ের করেন।

মামলায় নিহতের স্বামী, শাশুড়ি, দেবর ও স্বামীর কথিত প্রেমিকাকে আসামি করা হয়েছে।

এর আগে, শুক্রবার (২৯ মে) সকাল ১১টার দিকে উপজেলার নোয়াখালী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সল্লাঘটাইয়া গ্রামের মুন্না সাহেবের পুকুর পাড়ের একটি গাছ থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় বিবি মরিয়ম (২৬) আর পুকুর থেকে আড়াই মাস বয়সী শিশু মাইমুনা আক্তারের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের স্বামী নাম আকবর আলী বাবর (৩০)। সে ওই এলাকার মৃত সোলায়মানের ছেলে।

নিহত বিবি মরিয়ম নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চর এলাহী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের গাঙচিল গ্রামের আবুল কাসেম মোল্লার মেয়ে এবং তিন সন্তানের মা ছিলেন।

নিহতের ভাই আব্দুল করিম অভিযোগ করে বলেন, ‘আমার বোনের স্বামী বাবর কয়েকমাস ধরে বাড়ির পাশের একটি মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এ নিয়ে কয়েকবার সামাজিকভাবে শালিশ হয়েছে। কিন্তু তারা সম্পর্ক বজায় রাখে। এর জের ধরে বোনের সংসারে প্রায়ই ঝগড়া হতো। শেষ পর্যন্ত তারা আমার বোনকে হত্যা করে গাছে ঝুলিয়ে দেয় এবং শিশু ভাগ্নিকে হত্যা করে পুকুরে ফেলে দেয়।’

সুধারাম মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নবীর হোসেন জানান, মৃত গৃহবধূর স্বামীর সঙ্গে একই এলাকার এক নারীর প্রেমের সম্পর্ক রয়েছে। এতে বাধা দেওয়ায় শুক্রবার ভোরে তার স্বামী, পরিবার লোকজন এবং স্বামীর প্রেমিকা মিলে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে অভিযোগ পেয়েছি। নিহত গৃহবধূর ভাই চারজনকে আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। তাদের ধরতে অভিযান চলছে।

 

মাওলা সুজন/সনি