ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কক্সবাজারের পৌর মেয়রসহ পরিবারের ৪ সদস্য করোনা আক্রান্ত

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০১, ৩০ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
কক্সবাজারের পৌর মেয়রসহ পরিবারের ৪ সদস্য করোনা আক্রান্ত

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মুজিবুর রহমান করোনা আক্রান্ত হয়েছেন।

একই সঙ্গে তার পরিবারের আরো তিন সদস্য করোনা আক্রান্ত হয়েছেন।

শনিবার (৩০ মে) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন মেয়রের ব্যক্তিগত মিডিয়া সহকারী আহসান সুমন।

মেয়র মুজিবুর রহমানের পরিবারের অন্য আক্রান্তরা হলেন—মেয়রের স্ত্রী ফারহানা রহমান, মুজিবুর রহমানের জেঠাতো ভাই আজিম উদ্দিন এবং তার স্ত্রী।  

মেয়রের ব্যক্তিগত মিডিয়া সহকারী আহসান সুমন জানান, আজ (৩০ মে) কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবের করোনা টেস্টে তাদের রিপোর্ট পজেটিভ আসে। মেয়র মুজিবুর রহমান বর্তমানে কক্সবাজার শহরের এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তবে তা করোনার চিকিৎসার জন্য নয়। তিনি গত দুইদিন আগে হোঁচট খেয়ে পায়ে ব্যাথা পেয়েছেন। ডাক্তার তাকে সেই ব্যাথা থেকে মুক্তি পেতে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছিলেন। ওই কারণে তিনি হাসপাতালে ভর্তি হন। পরে শনিবার রাতে তার করোনা আক্রান্তের বিষয়টি জানতে পারেন।

এর আগে, গত ২৮ মে রাতে মেয়র মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যরা করোনার নমুনা জমা দেন। কক্সবাজার সদর হাসপাতালের একজন স্বাস্থ্য সহকারী এসে তাদের নমুনা নিয়ে যান। পরে শনিবার তাদের নমুনা টেস্ট রিপোর্ট পজেটিভ জানা যায়।

আহসান সুমন আরো জানান, মেয়র পুরোপুরি সুস্থ আছেন। তার মধ্যে করোনার কোন উপসর্গ নেই। তিনি কক্সবাজার পৌরবাসীসহ জেলাবাসীর কাছে দোয়া চেয়েছেন। তিনি আশা করছেন, মহান আল্লাহর কৃপায় তিনি দ্রুত সুস্থ হয়ে আবার সবার মাঝে ফিরে আসতে পারবেন।

মেয়রের ব্যক্তিগত মিডিয়া সহকারী আরও জানান, মেয়র মুজিবুর রহমান ও তার সহধর্মিনী ফারহানা রহমান নমুনা জমা দিয়েছিলেন। পরিবারের অন্য কোন সদস্য নমুনা দেননি। পুরো পরিবার করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি সত্য নয়। রোববার পরিবারের আরও ৪ সদস্যের নমুনা দিবে বলেও জানান তিনি।

উল্লেখ্য, গতকাল শুক্রবার কক্সবাজার পৌরসভার আর দুই সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এরা হলেন— ২ নম্বার ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান ও ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কাউন্সিলর সালাউদ্দিন সেতু।



রুবেল/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়