ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ভাই হারালেন মানবিক পুলিশ সফি

নিজস্ব প্রতিবেদক, সিলেট || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:০১, ৩১ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
ভাই হারালেন মানবিক পুলিশ সফি

করোনা সংকটে অসহায়দের পাশে দাঁড়ানো মানবিক পুলিশ সফি আহমেদের বড় ভাই আবুল কালাম আজাদ আর নেই।

শনিবার (৩০ মে) ভোর ৬টার দিকে মৌলভীবাজারের বড়লেখার দক্ষিণভাগের বাসায় তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

শফি জানান, তার বড় ভাই আজাদ বড়লেখায় দক্ষিণভাগে ইউনিয়ন ভূমি অফিসের উপ-সহকারি কর্মকর্তা (তহশিলদার) হিসেবে কর্মরত ছিলেন। শনিবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। বিকেল সাড়ে ৫টায় কুলাউড়া উপজেলার চাতলগাঁওয়ে নিজ গ্রামে নামাজের জানাযা শেষে তাকে চিরনিদ্রায় শায়িত করা হয়।

সরকারি চাকরির পাশাপাশি আবুল কালাম আজাদ একজন কবি ও ছড়াকার ছিলেন। তিনি সিলেট ছড়া পরিষদ আয়োজিত দেশব্যাপী ছড়া প্রতিযোগিতায় প্রথম হয়েছিলেন। তার বাবা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী।

মৃত্যুকালে আজাদ স্ত্রী, তিন সন্তান, মা, ভাই-বোন, আত্মীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার সন্তানদের মধ্যে বড় মেয়ে ষষ্ট শ্রেণিতে, ছেলে তৃতীয় শ্রেণিতে পড়ছে। আর ছোট মেয়ের বয়স মাত্র তিন মাস।

উল্লেখ্য, আজাদের ছোট ভাই সফি সিলেট মেট্রোপলিটন পুলিশের মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস বিভাগে নায়েক পদে কর্মরত। করোনা সংকটে মানবতার টানে তিনি অসহায়দের পাশে দাঁড়িয়েছেন, এ কারণে ‘মানবতার ফেরিওয়ালা’ হিসেবে পরিচিতি পেয়েছেন তিনি। তার আরও এক ভাই এসএমপির এএসআই হিসেবে কর্মরত আছেন।

 

নোমান/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়