ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রাইজিংবিডিতে সংবাদ প্রকাশের পর সেই কৃষকদের পাশে উপজেলা চেয়ারম্যান

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৪, ৩১ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
রাইজিংবিডিতে সংবাদ প্রকাশের পর সেই কৃষকদের পাশে উপজেলা চেয়ারম্যান

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডিতে সংবাদ প্রকাশের পর পাবনার চাটমোহরে জলাবদ্ধতায় ক্ষতিগ্রস্ত কৃষকদের পাশে দাঁড়িয়েছেন উপজেলা চেয়ারম্যান আবদুল হামিদ মাস্টার।

রোববার (৩১ মে) দুপুরে তিনি উপজেলা পরিষদের অর্থায়নে চাটমোহরের খলিশাগাড়ি বিল থেকে ধান আনা-নেওয়ার জন্য রাস্তা নির্মাণের উদ্বোধন করেন। হান্ডিয়াল এলাকায় ডুবে যাওয়া বোরো ধানের খেত পরিদর্শন করেন তিনি।

রোববার (৩১ মে) সকালে রাইজিংবিডিতে ‘চাটমোহরে জলাবদ্ধতায় নষ্ট হচ্ছে ধান, সীমাহীন দুর্ভোগে কৃষক’ শিরোনামে সচিত্র প্রতিবেদন প্রকাশ হয়। বিষয়টি জানার পর এ দিনেই উপজেলা চেয়ারম্যান ক্ষতিগ্রস্ত এলাকায় গিয়ে কৃষকদের সঙ্গে কথা বলেন। তাদের দুর্ভোগ লাঘবে ধূলাউড়ি-বেলুড়ি এলাকায় অস্থায়ী রাস্তা নির্মাণকাজের উদ্বোধন করেন। বিলের মধ্যে যেন আর জলাবদ্ধতার সৃষ্টি না হয় সেজন্য কয়েক মাসের মধ্যে সেখানে একটি সেতু নির্মাণ এবং খাল খননের আশ্বাস দেন তিনি।

অস্থায়ী রাস্তা নির্মাণের ফলে মাঠের ধান ঘরে তোলা সহজ হবে বলে জানিয়েছেন স্থানীয় চাষিরা।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার মোহাম্মদ রায়হান, আমিন মোহাম্মদ গ্রুপের পরিচালক এম এ ওয়াহাব খান, ইউপি চেয়ারম্যান মকবুল হোসেন, সাংবাদিক হেলালুর রহমান জুয়েলসহ অন্যরা।

উপজেলা চেয়ারম্যান আবদুল হামিদ মাস্টার বলেন, ‘আমিও কৃষক পরিবারের সন্তান। ধান ডুবে যাওয়ার সংবাদ দেখে খুব খারাপ লেগেছে। তাই তড়িঘড়ি করে উপজেলা পরিষদের অর্থায়নে ধূলাউড়ি এলাকায় বিলের মধ্যে একটি রাস্তা নির্মাণের জন্য কাজ শুরু করা হয়েছে।’


পাবনা/শাহীন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়