ঢাকা, মঙ্গলবার, ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

মৃত্যুর ৩ দিন পর জানা গেলো তিনি করোনায় মারা গেছেন

মাদারীপুর প্রতিনিধি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৬-০৩ ৮:৪৬:৩৫ পিএম     ||     আপডেট: ২০২০-০৬-০৩ ৮:৪৬:৩৫ পিএম

মাদারীপুর সদর উপজেলার মিঠাপুর গ্রামে এক ব্যক্তির মৃত্যুর ৩ পরে জানা গেলো, তিনি করোনাভাইরাসে মারা গেছেন।

মাদারীপুর স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার মিঠাপুর গ্রামের আব্দুল হাকিম নামে এক ব্যক্তি করোনা ভাইরাসের উপসর্গ থাকায় গত ২৮ মে করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা দেন। তার নমুনা দেওয়ার পর গত ৩১ মে তারিখে তিনি বাড়িতে বসে মারা যান। এরপর তার দাফন সম্পন্ন হয়। কিন্তু ততদিনেও তার রিপোর্ট পাওয়া যায়নি। মঙ্গলবার তার নমুনা পরীক্ষার রিপোর্ট করোনা পজিটিভ আসে। ফলে মাদারীপুরে করোনা ভাইরাস আক্রান্ত হয়ে মোট মৃত্যুর সংখ্যা হলো ৩ জন।

মাদারীপুর সিভিল সার্জন ডা. শফিকুল ইসলাম জানান, মাদারীপুরে গত ২৪ ঘণ্টায় নতুন করে কোন রিপোর্ট না আসায় নতুন করে কেউ করোনা শনাক্ত হয় নাই। ঢাকা থেকে করোনাভাইরাস পরীক্ষা করানোর কারণে রিপোর্ট আসতে দেরি হয় বলে তিনি জানান।

স্বাস্থ্য বিভাগ সূত্র জানা যায়, গত ২৪ ঘণ্টায় ১৫৭ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। জেলায় এ পর্যন্ত (৩ জুন) মোট ২৮৭৩ জনের নমুনা পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে এবং ২৩৪৩ জনের রিপোর্ট পাওয়া গেছে। এ পর্যন্ত তিনজন মৃত্যুবরণ করেছেন।

স্বাস্থ্য বিভাগ মতে, জেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্তের সংখ্যা ১৪৯ জন। এর মধ্যে সদর উপজেলায় ৩৮ জন, শিবচর উপজেলায় ৩৪ জন, রাজৈর উপজেলায় ৫২ জন এবং কালকিনি উপজেলায় ২৫ জন।


মাদারীপুর/বেলাল রিজভী/সাজেদ

       
 

আরো খবর জানতে ক্লিক করুন : মাদারীপুর, ঢাকা বিভাগ