ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

পঞ্চগড়ে স্বাস্থ্যকর্মীসহ ৪ জন করোনায় আক্রান্ত

পঞ্চগড় সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৪৭, ৪ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
পঞ্চগড়ে স্বাস্থ্যকর্মীসহ ৪ জন করোনায় আক্রান্ত

পঞ্চগড়ে নতুন করে এক স্বাস্থ্যকর্মীসহ আরও চারজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮৪ জনে।

নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় দুইজন, তেঁতুলিয়া একজন ও দেবীগঞ্জ উপজেলায় একজন রয়েছেন।  

বুধবার (৩ জুন) রাতে রাইজিংবিডিকে বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. ফজলুর রহমান।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, নতুন আক্রান্ত ওই স্বাস্থ্যককর্মী তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টেলিমেডিসিন অপারেটর। করোনা সন্দেহে নমুনা সংগ্রহের পর থেকে তিনি হোম কোয়ারেন্টাইনে ছিলেন।

সদর উপজেলার আক্রান্তদের মধ্যে একজনের বাড়ি পঞ্চগড় পৌর এলাকার রৌশনাবাগে। অপরজন মাগুড়া ইউনিয়নের আয়মা ঝলই এলাকার। আর দেবীগঞ্জ উপজেলার আক্রান্ত কিশোরীর বাড়ি সদর ইউনিয়নের মুন্সিপাড়া এলাকায়। তারা তিনজনই ঢাকায় পোশাক কারখানায় কাজ করেন। সম্প্রতি ঢাকা থেকে তারা গ্রামে আসেন।

গত ৩০ মে তাদের নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানোর পর বুধবার তাদের করোনা পজেটিভ এসেছে।

সিভিল সার্জন ডা. ফজলুর রহমান বলেন, ‘এখন পর্যন্ত মোট এক হাজর ৩৯৬ জনের নমুনা পরীক্ষায় এক হাজার ২২৩ জনের ফলাফল পাওয়া গেছে। এদের মধ্যে ৮৪ জনের শরীরে করোনা পজিটিভি এসেছে। ১৪ জন সুস্থ হয়ে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরেছেন এবং দুইজনের মৃত্যু হয়েছে। বাকীদের আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।’

 

নাঈম/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়