ঢাকা, সোমবার, ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

মানিকগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেপ্তার ৪

মানিকগঞ্জ সংবাদদাতা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৬-০৪ ১১:০৮:৪৭ পিএম     ||     আপডেট: ২০২০-০৬-০৪ ১১:০৮:৪৭ পিএম

মানিকগঞ্জের সিংগাইরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ চার ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৪ জুন) সন্ধ‌্যায় পুলিশ সুপার কার্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বুধবার (৩ জুন) রাতে সিংগাইর টু হেমায়েতপুর আঞ্চলিক মহাসড়কের ভূম দক্ষিণ বাজারের পশ্চিম পাশে ব্রিজের কাছ থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- আব্দুল্লাহ আল মাহাবুব (৩৬), মো. মিরাজ হোসেন (৩২), আরিফ (৩৮), ও রাজীব (৩১)।

সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, সিংগাইর টু হেমায়েতপুর আঞ্চলিক মহাসড়কের ভূম দক্ষিণ বাজারের পশ্চিম পাশে ব্রিজের উপরে একদল ডাকাত একটি নোয়া গাড়ির ভিতরে থেকে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে সিংগাইর থানার অফিসার ইনচার্জের নির্দেশে এসআই মো. আশরাফুল ইসলাম ফোর্সসহ অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে গাড়িতে থাকা ডাকাত দলের কয়েকজন সদস‌্য দৌড়ে পালিয়ে যায়। তবে গাড়িতে অবস্থানরত চার ডাকাতকে পুলিশ গ্রেপ্তার করে।

এসময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি নোয়া গাড়ি, দুটি সেলাই রেঞ্জ, দুটি ধারালো চাকু, একটি হেকসো ব্লেড, দুটি লোহার তৈরি রড ও একটি স্কু ড্রাইভার জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য এবং তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা সিংগাইর থানাধীন ভূম দক্ষিণ এলাকায় ডাকাতি করার জন্য এসেছিল বলে স্বীকার করে।

ঘটনার সাথে জড়িত পলাতক অন্যান্য আসামিদের গ্রেপ্তার প্রচেষ্টা অব্যাহত আছে বলে জানানো হয়।



আব্দুল আলীম/সনি

       
 

আরো খবর জানতে ক্লিক করুন : মানিকগঞ্জ, ঢাকা বিভাগ