ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ইমামকে লাঞ্ছনা: বরিশালের সেই ইউপি চেয়ারম্যান কারাগারে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১১, ৫ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
ইমামকে লাঞ্ছনা: বরিশালের সেই ইউপি চেয়ারম্যান কারাগারে

বরিশালের মেহেন্দিগঞ্জে মাদ্রাস শিক্ষক ও মসজিদের ইমামকে লাঞ্চিত করার ঘটনায় গ্রেপ্তার সেই ইউপি চেয়ারম্যানকে জেল হাজতে পাঠিয়েছে আদালত।

শুক্রবার (৫ জুন) দুপুরে মামলার প্রধান অভিযুক্ত ইউপি চেয়ারম্যান মো. মোস্তফা রাড়ি ও তার সহযোগী সাবেক মেম্বর সাত্তার সিকদারকে পুলিশ মেহেন্দিগঞ্জ আদালতে সোপর্দ করলে আদালত তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে এ বিষয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. নাঈমুল হক সাংবাদিকদের কাছে ওই দুই জনকে আটকের বিস্তারিত তথ্য তুলে ধরেন।

অতিরিক্ত পুলিশ সুপার মো. নাঈমুল বলেন, ‘‘আমার নেতৃত্বে বৃহস্পতিবার (৪ জুন) বিকেলে পার্শ্ববর্তী মুলাদী উপজেলা সদর থেকে আসামিদের গ্রেপ্তার করা হয়। গত বুধবার মেহেন্দিগঞ্জের দড়িরচর খাজুরিয়া দাখিল মাদ্রাসার এক ছাত্রীর উপবৃত্তির এক হাজার ৮০০ টাকা আত্মসাতের অভিযোগ তুলে ওই মাদ্রাসার অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর ও স্থানীয় একটি মসজিদের ইমাম মো. শহীদুল ইসলাম আলাউদ্দিনকে ইউনিয়ন পরিষদে ডেকে নিয়ে প্রকাশে জুতা পেটা করেন ইউপি চেয়ারম্যান ও তার সহযোগীরা।

‘পরে তাকে জুতার মালা পরিয়ে ঘোরানোর পর পরিষদের একটি কক্ষে আটকে রাখা হয়। তাদেরই একজন এই ঘটনার ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়। রাতের মধ্যে ওই ভিডিও ভাইরাল হলে তোলপাড় হয়।”

পুলিশ এ ঘটনায় জড়িত বজলু আকন নামে একজনকে গতকাল সকালে আটক করে। শহীদুল ইসলাম বাদী হয়ে সকালে চেয়ারম্যানসহ ১১ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন। মামলার পর ওই দুজনকে আটক করা হয়।



জে. খান স্বপন/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়