ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

টাঙ্গাইলে দুই দিনে করোনায় নতুন আক্রান্ত ২৮ জন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১০, ৫ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
টাঙ্গাইলে দুই দিনে করোনায় নতুন আক্রান্ত ২৮ জন

করোনাভাইরাসে দুই দিনে চিকিৎসক-নার্সসহ নতুন করে আরও ২৮ জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় এই ভাইরাসে আক্রান্তের মোট সংখ্যা দাঁড়ালো ২১৯ জনে।

নতুন আক্রান্তদের মধ্যে কালিহাতী উপজেলায় সাতজন, মির্জাপুরে পাঁচজন, ভূঞাপুরে দুইজন, সদর উপজেলায় ছয়জন, গোপালপুরে একজন, সখীপুরে দুইজন, দেলদুয়ারে একজন এবং নাগরপুর উপজেলায় চারজন রয়েছে।

এদের মধ্যে একজন চিকিৎসক, একজন নার্স, একজন মেডিক্যাল এসিস্ট্যান্ট এবং একজন মেডিকেল টেকনোলজিস্ট রয়েছেন।

আজ শুক্রবার দুপুরে জেলা সিভিল সার্জন অফিসের মেডিক্যাল অফিসার (ডিসি) ডা. মো. আজিজুল হক এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, জেলার বিভিন্ন উপজেলা থেকে গত ২৯ মে ৭৯ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। এছাড়া ৩১ মে ১৪৯ জনের নমুনা পাঠানো হয়। পরে আজ শুক্রবার সকালে দুইদিনের নমুনার ফলাফল একত্রে আসে। এতে নতুন করে ২৮ জন আক্রান্ত হওয়ার তথ্য পাওয়া যায়। এদের মধ্যে ২৯ তারিখের নমুনার মধ্যে মির্জাপুরে পাঁচজন ও সদর উপজেলায় চারজন ও ৩১ তারিখের নমুনায় কালিহাতী উপজেলায় সাতজন, নাগরপুরে চারজন, ভূঞাপুরে দুইজন, সখীপুরে দুইজন, সদরে দুইজন, দেলদুয়ারে একজন ও গোপালপুরে একজনের নমুনা পজেটিভ রয়েছে।

তিনি আরও জানান, নতুন আক্রান্তদের মধ্যে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন নারী চিকিৎসক ও একজন মেডিক্যাল এসিস্ট্যান্ট রয়েছেন। এর আগে ওই চিকিৎসকের স্বামী ওই উপজেলার এসিল্যান্ড করোনায় আক্রান্ত হন। অপরদিকে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন সিনিয়র নার্স এবং মেডিক্যাল টেকনোলজিস্ট আক্রান্ত হয়েছেন।


টাঙ্গাইল/শাহরিয়ার সিফাত/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়