ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

কামারখন্দে গাছ চাপায় অটোরিকশার যাত্রী নিহত

সিরাজগঞ্জ সংবাদদাতা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৬-০৬ ৪:৫৫:১৪ এএম     ||     আপডেট: ২০২০-০৬-০৬ ৪:৫৫:১৪ এএম

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় গাছ চাপায় মারা গেছেন অটোরিকশার এক যাত্রী। এ সময় অটোরিকশার চালক ও আরেক যাত্রী আহত হয়েছেন।

শুক্রবার (৫ জুন) সন্ধ্যায় কামারখন্দ-বেলকুচি আঞ্চলিক সড়কের জামতৈল কৃষি কারিগরি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত যাত্রীর নাম শরিফুল ইসলাম (২৮)। নিহত শরিফুল উল্লাপাড়া উপজেলার তেতুলিয়া গ্রামের সাবেক ইউপি সদস্য সাইদুর রহমান খানের ছেলে। তিনি গ্রামীণ ব্যাংক রায়দৌলতপুর, কামারখন্দ শাখায় পিয়ন পদে চাকরি করতেন।

আহতরা হলেন, কামারখন্দ উপজেলার চৌবাড়ী গ্রামের মৃত এনতাজ মোল্লার ছেলে অটোরিকশার চালক  হবি মন্ডল (৪০) ও বেলকুচি উপজেলার দেলুয়াকান্দি গ্রামের সুলতান সরকারের ছেলে আশরাফুল সরকার (৩০)।

কামারখন্দ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার হামিদুল ইসলাম জানান, সিরাজগঞ্জ থেকে কামারখন্দ উপজেলার বলরামপুরগামী সিএনজি অটোরিকশাটি কৃষি কারিগরি কলেজের সামনে পোঁছালে একটি বাবলা গাছ তার উপরে পড়ে।

আগে থেকেই বৃষ্টিতে গোড়ার মাটি গাছটি সরে গিয়েছিল। এতে সামান্য বাতাসেই গাছটি অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশার চালকসহ ৩ জন আহত হন। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা  মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের জরুরী বিভাগের মেডিক্যাল অফিসার ডা. শামীমুল ইসলাম জানান, ৩ জনকে হাসপাতালের আনার পর ১ জনকে মৃত অবস্থায় পাওয়া যায়। অন্য ২ জন মাথায় ও শরীরে আঘাত পেয়েছেন। তাদেরকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহতের মরদেহ মর্গে রাখা হয়েছে।

 

অদিত্য রাসেল/টিপু

       
 

আরো খবর জানতে ক্লিক করুন : সিরাজগঞ্জ, রাজশাহী বিভাগ