ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সেনবাগে প্রতিবন্ধীকে গণধর্ষণ, গ্রেপ্তার ২

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৩, ১২ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
সেনবাগে প্রতিবন্ধীকে গণধর্ষণ, গ্রেপ্তার ২

নোয়াখালীর সেনবাগে ১০ বখাটের বিরুদ্ধে এক শারীরিক ও মানসিক প্রতিবন্ধী (২০) মেয়েকে রাস্তা থেকে তুলে নিয়ে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় দুই জনকে গ্রেপ্তার করেছে সেনবাগ থানা পুলিশ।

শুক্রবার (১২ জুন) দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়ছে। সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল বাতেন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঘটনার চার দিন পর গতকাল বৃহস্পতিবার (১১ জুন) রাতের দিকে ১০ জনকে আসামি করে সেনবাগ থানায় একটি মামলা দায়ের করেন ভুক্তভোগীর মা।

মামলার পর রাতেই অভিযান চালিয়ে পুলিশ দুজনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার দুজন হলেন- অর্জুনতলা ইউনিয়নের উত্তর মানিকপুর হাজী বাড়ির আবু তাহের হাবিলদারের ছেলে মো. ফারুক (২৫) ও ভাট বাড়ির জলিলের ছেলে ফাহিম (২২)।

অভিযোগ সূত্রে জানা যায়, গত শনিবার (৬ জুন) সকাল সাড়ে ৯টার দিকে ফারুকের নেতৃত্বে একই গ্রামের ফাহিম ও তাদের আরও আট সঙ্গী মিলে মেয়েটিকে রাস্তা থেকে তুলে বারিক সরকারের কবরস্থানে নিয়ে যান।

সেখানে আটকে রেখে বখাটেরা মেয়েটির ওপর পাশিবিক নির্যাতন চালান। সে ঘটনা তারা মোবাইলে ধারণ করেন। পরে মেয়েটিকে হুমকি ধামকি দিয়ে বাড়িতে পাঠিয়ে দেন। বাড়ি ফিরে মেয়েটি তার মাকে বিষয়টি জানান। পরে ওই ভুক্তভোগীর মা এলাকাবাসীর সহযোগিতায় ঘটনার চার দিন পর থানায় মামলা দায়ের করেন।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল বাতেন বলেন, ‘এ ঘটনায় পুলিশ দুই ধর্ষককে গ্রেপ্তার করেছে। অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশের জোর তৎপরতা অব্যাহত আছে।’

 

মওলা সুজন/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়