ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘আইসোলেশনে দায়িত্ব পালনকারীরা চাকরি স্থায়ীকরণে অগ্রাধিকার পাবেন’

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১০, ১৩ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
‘আইসোলেশনে দায়িত্ব পালনকারীরা চাকরি স্থায়ীকরণে অগ্রাধিকার পাবেন’

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) আইসোলেশন সেন্টারে দায়িত্ব পালনকারী স্বাস্থ্য বিভাগের অস্থায়ী চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মীদেরকে চাকরি প্রবিধান মালা বাস্তবায়নের আওতায় স্থায়ীকরণ করা হবে।

এক্ষেত্রে কোভিড আইসোলেশন সেন্টারে কর্তব্য পালনকারীদেরকেই অগ্রাধিকার দেয়া হবে।

শনিবার (১৩ জুন) চসিক পুরাতন কার্যালয়ে আইসোলেশন সেন্টারে দায়িত্ব প্রদানকৃত স্বাস্থ্য বিভাগের ১৬ জন ডাক্তার, ৫ জন নার্স, ১৪ জন ল্যাব টেকনেশিয়ান, প্যারামেডিক, ফার্মাসিস্ট, ১১ জন স্বাস্থ্যকর্মী ও ৬ জন নমুনা বুথ কর্মীর সঙ্গে অনুষ্ঠিত মত বিনিময়ে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন এই প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন।

মেয়র জানান, দায়িত্ব প্রাপ্তদেরকে তিনদিনের প্রশিক্ষণ দেয়া হবে। দিন দিন কোভিড আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ার ফলে আইসোলেশন সেন্টার বৃদ্ধির প্রয়োজনীয়তা সৃষ্টি হয়েছে। এই বাস্তবতার নিরিখে চসিকের উদ্যোগে আইসোলেশন সেন্টার স্থাপন করা হচ্ছে।

শিক্ষা স্বাস্থ্য স্ট্যান্ডিং কমিটির সভাপতি নাজমুল হক ডিউকের সভাপতিত্বে অনুষ্ঠিত মত বিনিময়ে চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মো সামসুদ্দোহা, মেয়রের একান্ত সচিব আবুল হাশেম,  প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা সেলিম আকতার চৌধুরী, আইসোলেশন সেন্টার পরিচালক ডা সুশান্ত বড়ুয়াসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

 

চট্টগ্রাম/রেজাউল/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়