ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

দিনাজপুরে ২৪ ঘণ্টায় পুলিশসহ ১২ জনের করোনা শনাক্ত

দিনাজপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১৪, ২৩ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
দিনাজপুরে ২৪ ঘণ্টায় পুলিশসহ ১২ জনের করোনা শনাক্ত

দিনাজপুরে ২৪ ঘণ্টায় দুই পুলিশ সদস্যসহ জেলায় ১২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

মঙ্গলবার (২৩ জুন) সকালে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজের মাইক্রোবায়োলোজি বিভাগের সহকারী অধ্যাপক ডা. যোগেন্দ্র নাথ সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

আরটি পিসিআর ল্যাব সূত্রে জানা গেছে, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজের আরটি পিসিআর ল্যাব সোমবার রাত পর্যন্ত ১৮০টি নমুনা পরীক্ষা করে জেলায় ১২ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। এর মধ্যে দিনাজপুর সদর উপজেলায় ৫ জন, ঘোড়াঘাট উপজেলায় ২ ও বিরামপুর উপজেলায় ৫জন রয়েছেন।

জানা গেছে, দিনাজপুর সদর উপজেলায় আক্রান্ত ৫ জনের মধ্যে ২ জন আনসার সদস্য রয়েছেন। এছাড়াও বিরামপুর উপজেলায় আক্রান্ত ৫ জনই একই পরিবারের সদস্য। এর আগে ওই পরিবারের এক চিকিৎসক করোনা আক্রান্ত হয়েছিলেন।

অপরদিকে ঘোড়াঘাট উপজেলায় ২ জন আক্রান্তের মধ্যে ঘোড়াঘাট থানায় কর্মরত কনস্টেবল আবু তাহের আকন্দ (৩০) ও গাইবান্ধা পুলিশ লাইনে কর্মরত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকিলা পারভিন (৪২) রয়েছেন। গত ১৯ জুন ওসি শাকিলা পারভীনের স্বামী আল ইমরান সরকার রতন (৪৪) বগুড়ার টিএমএসএস কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পরে তার নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ পাওয়া যায়। ২০ জুন সামাজিক দূরত্ব নিশ্চিত করে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ওসমানপুর গ্রামে পারিবারিক গোরস্থানে রতনের দাফন করা হয়। পরবর্তীতে তার স্ত্রী ওসি শাকিলা পারভীনের নমুনা পরীক্ষা করলে সোমবার রাতে তারও পজিটিভ আসে।


এসএম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়