ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সুন্দরব‌নে র‌্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' ৩ দস্যু নিহত

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৩, ২৮ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
সুন্দরব‌নে র‌্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' ৩ দস্যু নিহত

খুলনায় প্রেস ব্রিফিং করেন র‌্যাব মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।

সুন্দরব‌নে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যা‌ব) সঙ্গে বন্দুকযু‌দ্ধে বুলবুল বাহিনীর তিন নব্য সদস্য নিহত হ‌য়ে‌ছেন। ২৫ জুন রাত থে‌কে ২৮ জুন ভোর পর্যন্ত সুন্দরব‌নের সাতক্ষীরা রে‌ঞ্জের মাম‌দো নদী, মালঞ্চ নদী, খোপড়াখালী নদী ও ফি‌রি‌ঙ্গি নদী এলাকায় এ অ‌ভিযান প‌রিচালনা করে র‌্যাব।

রোববার (২৮ জুন) দুপুরে খুলনার র‌্যাব-৬ কার্যাল‌য়ে এক প্রেস ব্রিফিং‌য়ে র‌্যা‌বের নব‌নিযুক্ত মহাপ‌রিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন এসব তথ‌্য জা‌নান।

নিহত নব্য দস‌্যুরা হলেন- সাতক্ষীরার হরদহ এলাকার লুৎফ‌রের ছে‌লে শ‌রিফুল ইসলাম (২৪), আশাশু‌নি উপ‌জেলার বসুখালীর মৃত জামাত আলীর ছে‌লে হা‌বিবুর রহমান (২৪) ও অজ্ঞাত (২৫) একজন। এছাড়া আটক অপর দুইজ‌নের নাম ‌রিচয় এখ‌নো পাওয়া যায়‌নি। এসময় আরও দুই দস‌্যুকে আটক এবং দুই জে‌লে‌কে উদ্ধার করা হয়েছে।

সংবাদ সম্মেলনে উপ‌স্থিত ছি‌লেন, র‌্যা‌বের অ‌তি‌রিক্ত মহাপরিচালক (অপস) ক‌র্নেল তোফা‌য়েল মোস্তফা স‌রোয়ার, র‌্যাব-৬’র অ‌ধিনায়ক ‌লে. ক‌র্নেল রওশোনুল ফি‌রোজসহ অন্যান্য কর্মকর্তারা।

র‌্যাব মহাপ‌রিচালক ব‌লেন, সুন্দরব‌নে নতুন ক‌রে দস‌্যুতায় নামার চেষ্টা কর‌লে তা‌দের প‌রিণ‌তি ভয়াবহ হ‌বে। র‌্যাবের গো‌য়েন্দা নজরদা‌রির থে‌কে কেউ পার পা‌বে না বলেও উল্লেখ করেন তিনি।


নূরুজ্জামান/এসএম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়