ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় করোনা জয় করে বাড়ি ফিরলেন ১৫৬ জন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১০, ২৮ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
ব্রাহ্মণবাড়িয়ায় করোনা জয় করে বাড়ি ফিরলেন ১৫৬ জন

ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় আক্রান্ত ৭৯৩ জনের মধ্যে করোনাকে জয় করে সুস্থ্ হয়ে বাড়ি ফিরেছেন ১৫৬ জন। আইসোলেশন থেকে ধাপে ধাপে তারা সুস্থ্ হয়ে বাড়ি ফিরে গেছেন। তাদের মধ্যে গতকাল শনিবার বাড়ি ফিরে গেছেন ২৪ জন।

ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডা. মোহাম্নদ একরামউল্লাহ এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, শনিবার ব্রাহ্মণবাড়িয়ায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৬০ জন। অপরদিকে শনিবার আইসোলেশন থেকে সুস্থ্ হয়ে বাড়ি ফিরে গেছেন ২৪ জন। শনিবার পর্যন্ত জেলায় মোট ৭৯৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এবং মোট ১৫৬ জন আইসোলেশন থেকে সুস্থ্ হয়ে বাড়ি ফিরে গেছেন।

তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় ২৬২ জন আক্রান্তের মধ্যে ২৬ জন, নবীনগর উপজেলায় ১২৩ জন আক্রান্তের মধ্যে ৬৭ জন, কসবা উপজেলায় ১৪৪ জন আক্রান্তের মধ্যে ১০ জন, আখাউড়া উপজেলায় ৪৭ জন আক্রান্তের মধ্যে ১৫ জন, নাসিরনগর উপজেলায় ৩৫ জন আক্রান্তের মধ্যে ১৩ জন, সরাইল উপজেলায় ৫১ জন আক্রান্তের মধ্যে একজন, আশুগঞ্জ উপজেলায় ৪১ জন আক্রান্তের মধ্যে সাতজন, বিজয়নগর উপজেলায় ২২ জন আক্রান্তের মধ্যে ১১জন এবং বাঞ্চারামপুর উপজেলায় ৬৭ জন আক্রান্তের মধ্যে ছয়জন সুস্থ্ হয়ে বাড়ি ফিরে গেছেন।


ব্রাহ্মণবাড়িয়া/মাইনুদ্দীন রুবেল/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়