ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সেই মজিদা বেগমকে খাদ্যসামগ্রী দিলেন ছাত্রলীগ নেতা অমিয়

সুনামগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩২, ২৮ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
সেই মজিদা বেগমকে খাদ্যসামগ্রী দিলেন ছাত্রলীগ নেতা অমিয়

সুনামগঞ্জের রাধানগর এলাকার বাসিন্দা পানিবন্দি সেই মজিদা বেগমকে বাড়িতে গিয়ে খাদ্যসামগ্রী দিলেন জেলা ছাত্রলীগ নেতা অরিন্দম মৈত্র অমিয়। দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডিতে ‘চুলায় আগুন জ্বলছে না মজিদা বেগমের’ শিরোনামে সংবাদ দেখে খাদ্যসামগ্রী নিয়ে মজিদা বেগমের বাড়িতে যান এই ছাত্রলীগ নেতা।

রোববার বিকেলে মজিদা বেগমের হাতে শুকনো খাদ্যসামগ্রী দেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগ নেতা দেবরাজ ভট্টাচার্য, তপন বিশ্বাস, কাহার, আনাস, সুশান্ত, সৌরভ প্রমুখ।

জেলা ছাত্রলীগ নেতা অরিন্দম মৈত্র অমিয় রাইজিংবিডিকে বলেন, ‘আজ সকালে রাইজিংবিডিতে সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের বাসিন্দা মজিদা বেগম সন্তানদেরকে নিয়ে দুইবেলা না খেয়ে থাকার সংবাদটি নজরে আসে আমার। তাৎক্ষণিক মজিদা বেগমের জন্য কিছু শুকনো খাবারের ব্যবস্থা করে দিয়ে আসি। এরকম অসহায় মানুষদের পাশে আমরা আছি। মজিদা বেগমের বাড়ির পাশের বন্যায় ঘরবন্দি কয়েকটি পরিবারের মধ্যে শুকনো খাদ্যসামগ্রী দিয়ে এসেছি। ’

মজিদা বেগম বলেন, ‘সকাল, দুপুর ও রাতেও খাবার খাওয়া হয়নি। ঘরেও খাবার ছিল না।অনেক কষ্টে সন্তানদেরকে নিয়ে গতকাল (শনিবার) রাত কাটিয়েছি। ছাত্রলীগ নেতা এসে খাবার (খাদ্যসামগ্রী) দেওয়ায় অন্তত দুই/তিনদিন খেয়ে থাকতে পারবো।

অসহায় মানুষদের সংবাদ প্রকাশ করায় মজিদা বেগম ও ছাত্রলীগ নেতা অমিয় রাইজিংবিডিকে ধন্যবাদ জানান।

প্রসঙ্গত, সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের রাধানগর এলাকার বাসিন্দা দিনমজুর সহিবুর মিয়ার স্ত্রী মজিদা বেগম। সংসারে তিন মেয়ে ও দুই ছেলে রয়েছে। টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলের পানিতে তলিয়ে গেছে মজিদা বেগমের রান্নার চুলা। শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত মজিদা বেগমের চুলায় আগুন জ্বলছে না। পাঁচ সন্তানকে নিয়ে অনাহারে দিন কাটিয়েছেন তিনি।


আল আমিন/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়