ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

শেবাচিমের করোনা ওয়ার্ডে ৯১ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৮, ২৮ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
শেবাচিমের করোনা ওয়ার্ডে ৯১ জনের মৃত্যু

বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের (শেবাচিম) করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় বিগত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত এক নারীসহ পাঁচজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এই হাসপাতালের করোনা ওয়ার্ড প্রতিষ্ঠার পর ভর্তি হওয়া ৬১৩ জন রোগীর মধ্যে ৯১ জনের মৃত্যু হলো। মৃতদের মধ্যে ৩২ জনের করোনা পজেটিভ ছিল।

অর্থাৎ শের-ই বাংলা মেডিক্যালের করোনা ওয়ার্ডে গড় মৃত্যুর হার ১৪.৮৪ ভাগ।

আজ রবিবার সন্ধ্যা সাড়ে ৬টায় করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় বরিশাল বিমান বন্দর এলাকার এক নারীর (৪৪) মৃত্যু হয়। তার করোনা পজেটিভ ছিল। এর আগে ওই নারীকে (ফাতেমা বেগম) জ্বর-সর্দি-কাঁশিসহ করোনা উপসর্গ নিয়ে গত বৃহস্পতিবার সন্ধ্যা পৌঁনে ৭টায় হাসপাতালের করোনা ওয়র্ডে ভর্তি করেন তার স্বজনরা।

এর আগে রবিবার বিকেল সাড়ে ৩টায় চিকিৎসাধীন অবস্থায় উজিরপুরের সারশি এলাকার এক ব্যক্তির (৩৫) মৃত্যু হয়। গত বৃহস্পতিবার বিকেলে করোনা উপসর্গ নিয়ে তাকে (ইউসুব সরদার) হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করেন তার স্বজনরা। যদিও পরীক্ষায় তার দেহে করোনা নেগেটিভ হয়েছে।

সকাল ৮টা ১ মিনিটে করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় বাকেরগঞ্জের রামনগর এলাকার এক নারীর (৪০) মৃত্যু হয়। করোনা উপগর্স নিয়ে গত বৃহস্পতিবার বেলা পৌঁনে ১২টায় তাকে (ফিরোজা বেগম) হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করেন তার স্বজনরা। পরীক্ষায় তার করোনা নেগেটিভ।

একই দিন সকাল পৌঁনে ১০টায় করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় এক বৃদ্ধার (৬০) মৃত্যু হয়। এর আগে গত শুক্রবার বিকেলে করোনা উপসর্গসহ নগরীর কাউনিয়া ব্রাঞ্চ রোডের ওই নারীকে (পুতুল রানী দাস) শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। তার করোনা পরীক্ষার রিপোর্ট এখনও হাতে পায়নি হাসপাতাল কর্তৃপক্ষ।

এর আগে গত শনিবার রাত ১১টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পটুয়াখালী সদরের ৭ নম্বর ওয়ার্ডের এক বৃদ্ধের (৬০) মৃত্যু হয়। গত শনিবার ভোরে তাকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করেন তার স্বজনরা। যদিও পরীক্ষায় তার করোনা নেগেটিভ হয়েছে।


বরিশাল/জে. খান স্বপন/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়