ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নরসিংদীতে ২৭ হাজার ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১২, ২৯ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
নরসিংদীতে ২৭ হাজার ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

নরসিংদীতে ২৭ হাজার পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

সোমবার (২৯ জুন) ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী সদর উপজেলার মোল্লা স্পিনিং মিলস্ সংলগ্ন ভাগদী এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

এসময় একটি মাইক্রোবাস, সাতটি মোবাইল সেট ও একটি সাউন্ড বক্স উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার ট্যাবলেটের মূল্য ৮১ লাখ টাকা।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন সিলেট জেলার বিশ্বনাথ থানার পাঠাকুইন এলাকার মৃত জাবেদ আলীর ছেলে মো. আজির উদ্দিন (২৭), তার সহকারী মুফতির গাঁও এলাকার শাহানুর আলী ছেলে মো. মিনার (২১), মোগলাবাজার থানার মাইজবাগ এলাকার নুর মিয়া ছেলে মাইক্রোবাসের চালক মো. আজাদ মিয়া (৩৪) ও শেখপাড়া এলাকার আব্দুল হান্নানের ছেলে মো. নোমান আহমেদ বকুল (৩২) ।

নরসিংদী জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক ও গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক রুপম কুমার সরকার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজ ভোর সাড়ে ৪টার দিকে  নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সার্কেল শাহেদ আহমেদের নেতৃত্বে নরসিংদী মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) তোফাজ্জল হোসেন, এস আই নঈমুল ইসলাম মুস্তাক, এএস আই দীপক কুমার সরকারসহ সদর থানা পুলিশের একটি টিম ঢাকা-সিলেট মহাসড়কের মোল্লা স্পিনিং মিলস সংলগ্ন ভাগদী এলাকা অভিযান পরিচালনা করেন। এ সময় সেখান থেকে একটি মাইক্রোবাসে তল্লাশি করে ২৭ হাজার পিস ইয়াবা উদ্ধার ও চারজনকে আটক করা হয়।

আটককৃতরা মাদক চালান পাচারের লক্ষে সিলেট হতে হবিগঞ্জ, ব্রাহ্মণবাড়ীয়া ও কিশোরগঞ্জ হয়ে নরসিংদী নিয়ে আসতে ছিল।

এ ঘটনায় নরসিংদী মডেল থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।


নরসিংদী/এইচ মাহমুদ/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়