ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

টাঙ্গাইলে সাড়ে ৬ লাখ টাকার ফেনসিডিলসহ বাবা-ছেলে আটক

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৮, ৩০ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
টাঙ্গাইলে সাড়ে ৬ লাখ টাকার ফেনসিডিলসহ বাবা-ছেলে আটক

টাঙ্গাইলে অভিনব কায়দায় প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডারের ভিতরে লুকানো ৩৭৫ বোতল ভারতীয় ফেনসিডিলসহ বাবা-ছেলেকে আটক করেছে র‌্যাব-১২ এর সদস্যরা।

মঙ্গলবার (৩০ জুন) দুপুরে টাঙ্গাইল শহরের রাবনা বাইপাস এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে বিকেলে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান টাঙ্গাইল র‌্যাব ১২ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানী (সিপিসি ৩) এর কোম্পানী কমান্ডার আবু নাঈম মোহাম্মদ তালাত।

আটককৃতরা হলেন, জয়পুরহাট জেলার সদর থানাধীন বিষ্ণপুর এলাকার মৃত মহির উদ্দিন প্রমানিকের ছেলে মো. বাবলু প্রামানিক (৪৮) ও তার ছেলে মো. সাইদী প্রামানিক (২২)।

সংবাদ সম্মেলনে মেজর তালাত জানান, গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল শহরের রাবনা বাইপাস এলাকায় অভিযান চালায় টাঙ্গাইল র‌্যাবের একটি দল। এসময় পূর্বের তথ্যমতে একটি প্রাইভেটকার থামিয়ে তল্লাশী করা হয়।

প্রাইভেটকারে থাকা বাবা ছেলেকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে প্রাইভেটকারের ভিতরে থাকা গ্যাস সিলিন্ডার কেটে তার ভেতর থেকে ৩৭৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ফেনসিডিলের আনুমানিক বাজার মূল্য প্রায় ছয় লাখ ৩৭ হাজার ৫০০ টাকা।

জিজ্ঞাসাবাদে ওই দুই ব্যক্তি জানায়, তারা পেশাদার মাদক ব্যবসায়ী। দির্ঘদিন ধরে অভিনব কায়দায় মাদক বহন ও বিভিন্ন স্থানে বিক্রি করতো তারা।

তাদের বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

শাহরিয়ার সিফাত/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়