RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৮ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৪ ১৪২৭ ||  ১১ রবিউস সানি ১৪৪২

ডুবে যাওয়ার ১৭ ঘণ্টা পর মরদেহ উদ্ধার

সাভার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৫৩, ২ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
ডুবে যাওয়ার ১৭ ঘণ্টা পর মরদেহ উদ্ধার

ফাইল ফটো

ঢাকার ধামরাইয়ে গাজিখালী নদীতে ঘাসের বোঝা নিয়ে সাঁতরে পারাপারের সময় পানিতে ডুবে নিখোঁজ কৃষক বাদল চন্দ্র মনিদাস (৫৫) এর লাশ ১৭ ঘণ্টা পর উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

কৃষক বাদল চন্দ্র উপজেলার বালিয়া ইউনিয়নের রামরাবন গ্রামের মৃত নিমাই চন্দ্র মনিদাসের ছেলে।

বৃহস্পতিবার (২ জুলাই) সকাল ৯টার দিকে উপজেলার বালিয়া ইউনিয়নের রামরাবন গ্রামে গাজিখালী নদী থেকে নিখোঁজ ওই কৃষকের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

এর আগে বুধবার (১ জুলাই) বিকেল সাড়ে ৩টার দিকে গরুর জন্য কাটা ঘাসের বোঝা নিয়ে গাজিখালী নদী সাঁতরে পারাপারের সময় নিখোঁজ হন ওই কৃষক।

ধামরাই ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার হুমায়ন কবির জানান, পানিতে ডুবে এই কৃষকের নিখোঁজ হওয়ার খবর পেয়ে ধামরাই ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও মানিকগঞ্জের পাটুরিয়া ঘাট ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল উদ্ধারকাজ শুরু করে। তবে নদীতে প্রবল স্রোতের পাশাপাশি বেশি কচুরিপানা থাকায় তখন বাদল চন্দ্র দাসের সন্ধান মেলেনি। আজ সকালে আবারো ডুবুরি দল উদ্ধারকাজ শুরু করে। এ সময় নদীর প্রায় ৩০ ফুট গভীর থেকে তার নিথর দেহ উদ্ধার করা হয়। পরে মৃতদেহটি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এব্যাপারে কাওয়ালিপাড়া বাজার তদন্ত পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আবু সাঈদ জানান, বাদল চন্দ্রের লাশ উদ্ধারের পর ফায়ার সার্ভিস তাদের কাছে হস্তান্তর করেছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহটি তার স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

 

সাব্বির/টিপু

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়