ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

সাভারে আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস‌্য আটক

সাভার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১৮, ২ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
সাভারে আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস‌্য আটক

ছদ্মবেশে অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্যকে আটক করেছে ঢাকা জেলা উত্তর ডিবি পুলিশ। এসময় ৮টি গরুসহ ৩টি পিকআপ জব্দ করা হয়েছে।

বুধবার (১ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জেলা উত্তর ডিবি পুলিশের পরিদর্শক আবুল বাশার।

এর আগে বুধবার (১ জুলাই) বিকেলে কালিয়াকৈর, গাজীপুর ও নরসিংদী জেলায় অভিযান চালিয়ে তাদের আটক করে ঢাকা জেলা উত্তর ডিবি পুলিশের হেফাজতে নেওয়া হয়। এদের মধ্যে গাজীপুরের মাসুদ গ্রুপের মাসুদকেও আটক করা হয়েছে।

আটকরা হলেন—  নরসিংদী জেলা সদরের পশ্চিম বেলনগর গ্রামের মৃত টুকু মিয়ার ছেলে মো. রুবেল (২৭), ময়মনসিংহ জেলার গৌরীপুর থানার চুরালী গ্রামের মৃত কিতাব আলীর ছেলে শামিম মিয়া (২৮), নরসিংদী জেলার শিবপুর থানার ইসুপনগর গ্রামের মো. তাইজুল ইসলামের ছেলে টিপু শিকদার (২৮), নরসিংদী জেলার শিবপুর থানার উত্তর সাদারচর গ্রামের মো. গিয়াস উদ্দিনের ছেলে মাসুদ মিয়া, নরসিংদী জেলার শিবপুর থানা নোয়াদিয়া গ্রামের মৃত আবু মৃধার ছেলে মো. মিলন (৬০), চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার উত্তরহাসা গ্রামের মৃত হেলু মিয়ার ছেলে মো. শাজাহান (৩০), নরসিংদী জেলার বেলাবো থানার পশ্চিম করাটিয়া গ্রামের মৃত আব্দুল হেকিমের ছেলে মো. মোমেন মিয়া (২৮), নরসিংদী জেলার শিবপুর থানার মৈসাদি মাইকপাড়া গ্রামের ইসহাক মিয়ার ছেলে বাচ্চু মিয়া (২৭)। এরা গাজীপুরের বিভিন্ন স্থানে ভাড়া থেকে ডাকাতি করছিলো।

ডিবি পুলিশের পরিদর্শক আবুল বাশার জানান, গত ১৬ জুন সাভারের ভাকুর্তা এলাকার আব্দুস সালামের খামারের গ্রিল কেটে নৈশপ্রহরীকে বেঁধে ৮টি গরু ডাকাতি করে নিয়ে যায় আন্তঃজেলা ডাকাত দলের ১৪ সদস্য। পরে ঢাকা জেলা উত্তর ডিবি পুলিশের উপ-পরিদর্শক আব্দুল আজিজ ও জহুরুল ইসলামসহ একটি টিম অভিযান চালিয়ে গাজীপুরের কালিয়াকৈর, গাজীপুর ও নরসিংদী জেলার বিভিন্ন স্থান থেকে আন্ত:জেলা ডাকাত দলের ৮ সদস্যকে আটক করে। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত ৩ মিনি পিকআপ ও ডাকাতি হওয়া ৮টি গরু জব্দ করা হয়।

ডিবি পুলিশের পরিদর্শক আরও জানান, কোন বড় ধরনের ডাকাতি করার সময় গাজীপুরের মাসুদ গ্রুপ ও কিশোরগঞ্জের সবুজ গ্রুপ যৌথভাবে ডাকাতি করে। আমরা মাসুদ গ্রুপের ৮ ডাকাতকে আটক করেছি। সবুজ গ্রুপের সদস্যদের আটকের চেষ্টা চলছে। তিনি আরও জানান, দ্রুত সময়ের মধ্য অন‌্য ডাকাত দলের সদস্যদের গ্রেপ্তার করার চেষ্টা চলছে।

 

সাব্বির/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়