ঢাকা     বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২৯ ১৪২৭ ||  ২২ জ্বিলহজ্জ ১৪৪১

মাদক বিক্রিতে অনীহার জেরে স্ত্রীর চোখে ছুরিকাঘাত

|| রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৯, ৫ জুলাই ২০২০  
মাদক বিক্রিতে অনীহার জেরে স্ত্রীর চোখে ছুরিকাঘাত

টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় মাদক বিক্রিতে রাজি না হওয়ার জের ধরে স্ত্রীর চোখে ছুরিকাঘাত করেছেন এক স্বামী।

শনিবার (৪ জুলাই) দিবাগত ভোর রাতে উপজেলার নারান্দিয়া ইউনিয়নের মাইস্তা চৌধুরী বাড়ী গ্রামে তাকে ছুরিকাঘাত করা হয়। আহত আঁখি আক্তারকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

আঁখির চাচা মো. খোকন মিয়া জানান,  সাত বছর আগে মির্জাপুর উপজেলার বুসুন্দী গ্রামের আব্দুল রহমানের ছেলে ফারুক হোসাইনের সঙ্গে আঁখির বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসার ভালোই চলছিল। তাদের সংসারে দুই বছরের কন্যা সন্তানও রয়েছে। 

তিনি জানান, ফারুক ও তার মা মাদক ব্যবসা করেন। ফারুক স্ত্রী আঁখিকে মাদক বিক্রি করতে বললে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে কয়েক বছর আগে আঁখি বাবার বাড়ি চলে আসে। পরে শালিসী বৈঠকের মাধ্যমে মীমাংসা করে আঁখিকে ফারুকের বাড়ি পাঠানো হয়। এরপরও আঁখিকে মাদক বিক্রি করতে বলেন ফারুক। কিন্তু আঁখি রাজি না হওয়ায় একাধিকবার ঝগড়াও হয়। এর জের ধরে বছরখানেক আগে আঁখি চলে এসে গাজীপুরে পোশাক কারখানায় চাকরি করতে থাকে। গত রমজান মাসে ফারুক গাজীপুরে আঁখির বাসায় গিয়ে কুপিয়ে আঁখিকে মারাত্মক জখম করে। এ ঘটনায় গাজীপুর সদর থানায় সাধারণ ডায়েরিও করা হয়।

তিনি জানান, রোববার ভোরে ঘরে ঢুকে ছুরি দিয়ে আঁখির চোখে আঘাত করে ফারুক। আঁখির চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে আসলে সুযোগ বুঝে ফারুক পালিয়ে যায়। 

প্রথমে আঁখিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান আল মামুন জানান, বিষয়টির তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

সিফাত/বকুল

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়