ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

৩৫০০ কেজি ত্রাণের চালসহ আটক ৩

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৫, ৫ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
৩৫০০ কেজি ত্রাণের চালসহ আটক ৩

কক্সবাজারের উখিয়ার মরিচ্যা বাজার এলাকার একটি দোকান থেকে ৩ হাজার ৫০০ কেজি সরকারি ত্রাণের চালসহ তিনজনকে আটক করেছে র‌্যাব।

রোববার (৫ জুলাই) দুপুরে এক বার্তায় র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া) আব্দুল্লাহ মো. শেখ সাদী এ তথ‌্য নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন উখিয়ার হলুদিয়া পালং এলাকার সোনা আলীর ছেলে মো. এহছান (৩১), পশ্চিম হলুদিয়া পালং এলাকার মৃত সৈয়দ আহমদের ছেলে আবুল কালাম (৩২) ও পাগলীর বিল এলাকার মৃত মকবুল আহমদের ছেলে আবুল কালাম (৫০)। অভিযানকালে ৯৯টি চটের খালি বস্তাও জব্দ করা হয়।

আব্দুল্লাহ মো. শেখ সাদী জানান, শনিবার রাতে র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, মরিচ্যা বাজার এলাকার ‘আল্লাহর দান, মো. এহসান স্টোর’ এ কিছু লোক সরকারি ত্রাণের চাল মজুদ করছে। এর পরিপ্রেক্ষিতে র‌্যাব-১৫ এর একটি দল সেখানে অভিযান চালায়। র‌্যাব সদস্যরা দেখতে পান, তিনজন লোক সরকারি খাদ্য অধিদপ্তরের সিলমোহরযুক্ত ত্রাণের চাল চটের চস্তা থেকে প্লাস্টিকের সাদা বস্তায় ভরছে। দোকানে তল্লাশি করে ৩ হাজার ৫০০ কেজি ত্রাণের চাল এবং ৯৯টি চটের খালি বস্তা জব্দ করা হয়।

র‌্যাবের এ কর্মকর্তা আরো জানান, আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে যে, চালগুলো বিভিন্ন উৎস থেকে সংগ্রহ করে বেশি লাভে বিক্রির জন‌্য বস্তা পরিবর্তন করে মজুদ করা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আটককৃতদের রোববার দুপুরে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।


কক্সবাজার/রুবেল/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়