ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ডোমারে দুই শিশুকে ধর্ষণের মামলায় ইমাম গ্রেপ্তার

নীলফামারী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৯, ৫ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
ডোমারে দুই শিশুকে ধর্ষণের মামলায় ইমাম গ্রেপ্তার

নীলফামারীর ডোমার উপজেলায় প্রতিবন্ধী শিশুসহ দুই শিশুকে ধর্ষণের মামলায় আলী আকবর (৫৬) নামের এক ইমামকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (৪ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে ডোমার উপজেলার একটি মসজিদের পাশ থেকে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে ডোমার থানা পুলিশ। রোববার সকাল ১০টার দিকে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

আলী আকবরের বাড়ি পাশ্ববর্তী ডিমলা উপজেলার আকাশকুড়ি এলাকায়।

ডোমার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন জানান, প্রতিবন্ধী শিশুটির মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, ডোমারের এক মসজিদের ইমাম আলী আকবর সকালে পার্শ্ববর্তী এলাকার শিশুদের মসজিদের ভেতরে আরবি পড়ায়। শনিবার সকালে মক্তব ছুটি হলে ১১ বছর বয়সী এক প্রতিবন্ধী শিশুসহ দুই শিশুকে সে মসজিদের পাশে তার থাকার ঘরে নিয়ে যায়। এরপর তাদের পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষণের বিষয়টি যেন কাউকে না জানানো হয়, সেজন্য দুই শিশুকে ভয়-ভীতি দেখানো হয়। প্রতিবন্ধী শিশুটি তার মাকে এ বিষয়ে জানায়। অপর শিশুও বিষয়টি প্রকাশ করে। এলাকাবাসী আলী আকবরকে রাতে আটক করে থানায় খবর দেয়। ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান পুলিশ সদস‌্যদের নিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসেন।

ওসি মোস্তাফিজার রহমান জানান, শিশু দুটিকে রাতেই নীলফামারী সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আলী আকবর এলাকাবাসীর সামনে নিজের দোষ স্বীকার করেছেন।


নীলফামারী/সিথুন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়