ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

করোনা উপসর্গ নিয়ে সাতক্ষীরায় ২ নারীসহ মৃত্যু ৩

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৪, ৫ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
করোনা উপসর্গ নিয়ে সাতক্ষীরায় ২ নারীসহ মৃত্যু ৩

করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে দুই নারীসহ তিন জনের মৃত্যু হয়েছে। শনিবার রাতে ও রোববার সকালে মেডিক‌্যাল কলেজ হাসপাতালে তারা মারা যান।

মৃত ব্যক্তিরা হলেন, দেবহাটা উপজেলার খাঞ্জিয়া নোয়াপাড়া গ্রামের ইয়াছিন আলীর স্ত্রী কোহিনুর বেগম (৫০), সাতক্ষীরা শহরের পলাশপোল এলাকার মৃত জয়নাল আবেদিনের ছেলে আলহাজ্ব রাহাতুল্লাহ (৯৫) ও কলারোয়া উপজেলার আলাইপুর গ্রামের আব্দুস সালামের স্ত্রী আমেনা খাতুন (৪০) ।

রোববার (০৫ জুলাই) দুপুরে সাতক্ষীরা মেডিক‌্যাল কলেজ হাসপাতালের তবত্বধায়ক ডা. রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে দেবহাটা উপজেলার খাঞ্জিয়া নোয়াপাড়া গ্রামের ইয়াছিন আলীর স্ত্রী কোহিনুর বেগমকে শনিবার (৪ জুলাই) দুপরে মেডিক‌্যাল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়। এরপর সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তিনি মারা যান।

এদিকে, রাত ১০ টার একই উপসর্গ নিয়ে শহরের পলাশপোল এলাকার মৃত জয়নাল আবেদিনের ছেলে আলহাজ্ব রাহাতুল্লাহ মেডিক‌্যাল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন। এরপর রাত ১১টার দিকে তিনি মারা যান।

অপরদিকে, কলারোয়া উপজেলার আলাইপুর গ্রামের আব্দুস সালামের স্ত্রী আমেনা খাতুনও একই উপসর্গ নিয়ে সকালে মেডিক‌্যাল কলেজ হাসপাতালে ভর্তি হওয়ার আগেই তিনি সেখানে মারা যান।

মেডিক‌্যাল তত্বাবধায়ক ডা. রফিকুল ইসলাম আরও জানান, মৃত তিন জনেরই নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে তাদের লাশ দাফন করা হয়েছে। ইতিমধ্যে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে তাদের বাড়ি লকডাউন করা হয়েছে। টানানো হয়েছে লাল পতাকা।

এদিকে, এনিয়ে সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত মোট ২৯ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৪টি রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানান সাতক্ষীরার স্বাস্থ্যবিভাগ।


শাহীন গোলদার/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়