ঢাকা     সোমবার   ০৩ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ১৯ ১৪২৭ ||  ১৩ জ্বিলহজ্জ ১৪৪১

risingbd-august-banner-970x90

হোসেনপুরে শিশুকে কুপিয়ে হত্যা

|| রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৪, ৫ জুলাই ২০২০  

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে নূরে আনিতা আজাদ (৬) নামের এক শিশুকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ সময় গুরুতর আহত হয়েছে তার খালা নাইমা সুলতানা বিতি (১০)।

রোববার (৫ জুলাই) সকালে উপজেলার সাহেদল ইউনিয়নের গলাচিপা গ্রামে এ হত‌্যাকাণ্ড ঘটে।

হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান এ তথ‌্য নিশ্চিত করেছেন।

নিহত নূরে আনিতা আজাদ উপজেলার বীরপাইকশা গ্রামের মো. আলমগীরের মেয়ে এবং আহত নাইমা গলাচিপা গ্রামের উসমান মিয়ার মেয়ে।

স্থানীয়রা জানান, জমি নিয়ে উসমান মিয়ার সঙ্গে তার বংশের সিরাজুল, মুর্শেদ ও গোলাপদের বিরোধ চলছে। রোববার সকালে গলাচিপা বাজারে এ নিয়ে সালিশ হওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই বাড়িতে উভয় পক্ষের মধ্যে ঝগড়া শুরু হয়। সকাল ৮টার দিকে উসমানের মেয়ে শাপলা আক্তার মেয়ে আনিতাকে নিয়ে বাবার বাড়িতে যান। তিনি দেখতে পান, দুই পক্ষের মধ্যে সংঘর্ষ চলছে। ঝগড়ার একপর্যায়ে শাপলা তার মেয়ে আনিতা ও ছোট বোন নাইমাকে নিয়ে বাড়ির পথে রওনা হন। কিন্তু পথে পেছন থেকে সিরাজুল ও মুর্শেদরা দেশি অস্ত্র দিয়ে তাদের ওপর হামলা চালান। এতে শিশু আনিতা ও তার খালা নাইমা গুরুতর আহত হয়। তাদের কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক আনিতাকে মৃত ঘোষণা করেন। নাইমাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হয়।

হোসেনপুর থানার ওসি শেখ মোহাম্মদ মোস্তাফিজুর জানান, হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সোনাহর আলীর নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। তদন্ত করে এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে।


কিশোরগঞ্জ/রুমন/রফিক

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়