ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক কারবারি নিহত

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১১, ৭ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক কারবারি নিহত

কক্সবাজারের টেকনাফ উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুই ব্যক্তি নিহত হয়েছে। পুলিশ জানিয়েছে, নিহত ব্যক্তিরা মাদক কারবারে জড়িত ছিলেন। 

মঙ্গলবার (৭ জুলাই) ভোরে উপজেলার হ্নীলা ইউনিয়নের কম্বনিয়া পাহাড়ি এলাকায় এই বন্দুকযুদ্ধ হয় বলে জানান টেকনাফ থানার পরিদর্শক (ওসি) প্রদীপ কুমার দাশ।

নিহতরা হলেন, হ্নীলা ইউনিয়নের মৃত সুলতান আহমদের ছেলে সাদ্দাম হোসেন (২০) এবং হোয়াইক্যং ইউনিয়নের পশ্চিম মহেশখালিয়া পাড়ার মৃত আলী আহমদের ছেলে আব্দুল জলিল (৩০)।

ওসি প্রদীপ কুমার বলেন, কম্বনিয়া এলাকার পাহাড়ে মাদকের চালান লেনদেনের জন্য কিছু লোক অবস্থান করছেন- এমন খবরে পুলিশের একটি দল অভিযান চালায়। ঘটনাস্থলে পৌঁছলে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়।

তিনি জানান, এক পর্যায়ে গোলাগুলি থেমে গেলে দুইজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। ঘটনায় পুলিশের তিন সদস্যও আহত হয়। ঘটনাস্থলে তল্লাশি করে পাওয়া যায় ১ লাখ ৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, দুটি দেশিয় তৈরি বন্দুক ও চারটি গুলি।

পরে গুলিবিদ্ধদের উদ্ধার করে প্রথমে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের কক্সবাজার সদর হাসপাতালে পাঠান। সেখানে আনা হলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহতরা চিহ্নিত মাদক চোরাচালানি ও অস্ত্র ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে থানায় একাধিক মামলা রয়েছে বলে জানান ওসি।

 

রুবেল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়