ঢাকা     রোববার   ০৯ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২৫ ১৪২৭ ||  ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

বরিশালে র‌্যাবের অভিযানে বিপুল মাদকদ্রব্য উদ্ধার, আটক ৩

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৮, ৮ জুলাই ২০২০  
বরিশালে র‌্যাবের অভিযানে বিপুল মাদকদ্রব্য উদ্ধার, আটক ৩

বরিশালে র‌্যাবের পৃথক অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল, গাঁজা ও ইয়াবা উদ্ধার হয়েছে। অভিযানে এক নারীসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। বুধবার (৮ জুলাই) বিকেলে র‌্যাব-৮ সদর দপ্তর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য প্রদান করেন র‌্যাবের উপ-অধিনায়ক মেজর জাহাঙ্গীর আলম।

প্রথম অভিযানে আটক দুই মাদক ব্যবসায়ী হলেন- বরিশালের উজিরপুর উপজেলার চাঙ্গুরিয়া গ্রামের খাদেম আলী ফকিরের ছেলে মো. সিরাজুল ইসলাম ফকির (৪৮) এবং বাকেরগঞ্জ উপজেলার হলতা চরাদি এলাকার মোতালেব হাওলাদারের ছেলে মো. লিটন হাওলাদার (৪২)। এদের কাছ থেকে ৮৮৩ পিস ফেনসিডিল ও নগদ নয় হাজার ৭০০ টাকা উদ্ধার করা হয়।

অপর অভিযানে আটক মাদক ব্যবসায়ী ফাতেমা আক্তার (৩৫) বরিশালের উজিরপুর উপজেলার পশ্চিম ডহরপাড়া এলাকার বাসিন্দা মো. হুমায়ুন কবিরের স্ত্রী। তার কাছ থেকে ৯১ কেজি গাঁজা ও সাত হাজার ৬৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

সংবাদ সম্মেলনে র‌্যাব জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকেলে নগরীর রূপাতলীর গোলচত্বর এলাকায় চেকপোস্ট বসিয়ে একটি পিকাপভ্যানে তল্লাশি চালায় র‌্যাব। এসময় ৭৮০ পিস ফেনসিডিলসহ সিরাজুল ও লিটনকে আটক করা হয়।

অপরদিকে বুধবার সকাল সাড়ে ৯টায় র‌্যাব-৮ এর একটি বিশেষ দল উজিরপুরে একটি অভিযান চালায়। গুটিয়া ইউনিয়নের পশ্চিম ডহরপাড়া গ্রামের বাসিন্দা মো. হুমায়ুন কবিরের বাড়িতে মাদক রক্ষিত আছে এমন সংবাদ ছিলো তাদের কাছে। অভিযানে ফাতেমা নামে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব। তার স্বীকারোক্তি অনুযায়ী বসত ঘর থেকে ৯১ কেজি গাঁজা এবং সাত হাজার ৬৮০ পিস ইয়াবা উদ্ধার হয়।

পৃথক অভিযানে আটক তিন আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে।

 

স্বপন/সনি

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়