ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

চট্টগ্রামে করোনায় আরো ৬ জনের মৃত্যু, আক্রান্ত ২৫৯ জন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪২, ৯ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
চট্টগ্রামে করোনায় আরো ৬ জনের মৃত্যু, আক্রান্ত ২৫৯ জন

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৬ জনের মৃত্যু হয়েছে।

একই সময়ে নতুন করে করোনা আক্রান্ত হয়েছে ২৫৯ জন। এ নিয়ে চট্টগ্রামে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১১ হাজার ৩১ জন। মোট মৃত্যুর সংখ্যা ২১০ জন।

বৃহস্পতিবার (৯ জুলাই) দুপুরে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি রাইজিংবিডিকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন জানান. গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের সরকারি বেসরকারি ৬টি ল্যাবে ১ হাজার ২৬৫ টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ২৪৮টি নমুনা পজিটিভ পাওয়া গেছে। আক্রান্তদের মধ্যে মহানগরী এলাকায় ১৭৬ জন এবং উপজেলায় ৮৩ জন আক্রান্ত হয়েছেন।

ল্যাব ভিত্তিক পরিসংখ্যান দিয়ে সিভিল সার্জন দপ্তর থেকে জানানো হয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ল্যাবে ১৭০টি নমুনা পরীক্ষা করে ৩৯ জন, বিআইটিআইডি ল্যাবে ২৭৬টি নমুনা পরীক্ষা করে ৩৮ জন, চট্টগ্রাম মেডিক‌্যাল কলেজ (চমেক) ল্যাবে ২৩৭টি নমুনা পরীক্ষা করে ৪২ জন করোনা পজেটিভ রোগী পাওয়া গেছে।

চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ে (সিভাসু) ল্যাবে ২০৬টি নমুনা পরীক্ষা করে ২৮ জন,বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতালে ১৩২টি নমুনা পরীক্ষা করে ৩৮ জন, শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ২৪৪টি নমুনা পরীক্ষা করে ৭৪ জন করোনা আক্রান্ত শনাক্ত হয়।

এছাড়া, গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে ৬ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে নগরীতে ৫ জন ও উপজেলা পর্যায়ে ১ জনের মৃত্যু হয়েছে।

 

চট্টগ্রাম/রেজাউল/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়