ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

সাতক্ষীরায় বিদেশ পড়ুয়াদের টাকায় কেনা হলো অক্সিজেন

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৩, ৯ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
সাতক্ষীরায় বিদেশ পড়ুয়াদের টাকায় কেনা হলো অক্সিজেন

কোভিড-১৯ মোকাবেলায় বিদেশে পড়ুয়া বাংলাদেশি শিক্ষার্থীদের অর্থায়নে সাতক্ষীরা সদর হাসপাতালের অক্সিজেন সিলিন্ডার ও স্বাস্থ্য সেবা উপকরণ কেনা হয়েছে।

বৃহস্পতিবার (৯ জুলাই) সকালে ‘বাঁচার লড়াই’ সংগঠনের ব্যানারে সাতক্ষীরা সদর হাসপাতালে চারটি ৬৫ লিটারের অক্সিজেন সিলিন্ডার, বড় সাইজের ২০টি স্ট‌্যান্ড ফ্যান, ১০টি বেড, ১০টি বেড লকার ও ১০টি স্যালাইন স্টান্ড প্রদান করা হয়।

এর আগে সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয়ে জুম মিটিংয়ের মাধ্যমে অক্সিজেন সিলিন্ডার ও স্বাস্থ্য সেবা সামগ্রী প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন খুলনা বিভাগীয় কমিশনার ড. মোহা. আনোয়ার হোসেন হাওলাদার।

সাতক্ষীরা ভারপ্রাপ্ত জেলা প্রশাসক হুসাইন শওকতের সভাপতিত্বে জুম মিটিংয়ে বিশেষ অতিথি ছিলেন- পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, সিভিল সার্জন ডা. হুসাইন শাফায়েত ও স্বাস্থ্য সেবা উপকরণের সমন্বয়ক সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু।

প্রধান অতিথি খুলনা বিভাগীয় কমিশনার ড. মোহা. আনোয়ার হোসেন হাওলাদার বলেন, ‘বিদেশে শিক্ষাগ্রহণ করতে যাওয়া বাংলাদেশের শিক্ষার্থীরা দেশের মানুষের জন্য যে উদ্যোগ গ্রহণ করেছে তা অবশ্যই প্রশংসার দাবিদার। তাদের মতো সবাইকে এগিয়ে আসতে হবে ও সচেতন থাকতে হবে। তাহলে এই করোনা মহামারির কবল থেকে মুক্ত থাকতে পারব।’

 

শাহীন গোলদার/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়