ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

দুই এসপির সহায়তায় বাড়ি পৌঁছালেন বৃদ্ধা মা

কুড়িগ্রাম প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১১, ৯ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
দুই এসপির সহায়তায় বাড়ি পৌঁছালেন বৃদ্ধা মা

লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা ও কুড়িগ্রামের পুলিশ সুপার মহিবুল ইসলাম খানের উদ্যোগে জহুরুন বেওয়া (৮০) নামে এক অসহায় মাকে উদ্ধার করে বাড়ি পৌঁছে দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৯ জুলাই) লালমনিরহাটের বড়বাড়ি থেকে উদ্ধার করে কুড়িগ্রামের রাজারহাটে তার পরিবারের হাতে তুলে দেওয়া হয়।

পুলিশ জানায়, ‘মাকে রাস্তায় ফেলে গেছে ছেলে’ এমন শিরোনামে সামাজিক যোগযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি পোস্ট লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানার নজরে আসে। তাৎণিকভাবে খোঁজ খবর করে লালমনিরহাট থানা পুলিশ সদর থানাধীন বড়বাড়ি এলাকার কাঁচাবাজার থেকে ৮০ বছর বয়সী এক বৃদ্ধাকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে।

পরে লালমনিরহাট পুলিশ খোঁজ নিয়ে জানতে পারে বৃদ্ধা মহিলার নাম-জহুরুন বেওয়া (৮০)। তিনি কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের সহিদর মাঝিপাড়া গ্রামের মৃত আব্দুল জব্বারের স্ত্রী।

বুধবার (৮ জুলাই) লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা বিষয়টি কুড়িগ্রাম পুলিশ সুপার মহিবুল ইসলাম খানের নজরে আনেন। বৃহস্পতিবার (৯ জুলাই) লালমনিরহাট থানা পুলিশের মাধ্যমে কুড়িগ্রাম জেলা পুলিশের সহায়তায় বৃদ্ধাকে তার নিজ বাড়িতে পৌঁছে দেয় পুলিশ।

এসময় ছিনাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুজ্জামান বুলুসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার মহিবুল ইসলাম খান জানান, ওই বৃদ্ধার প্রতি অবিচার করা হয়েছে। তাকে উদ্ধার করে তার নিজ বাড়িতে পৌঁছে দেওয়া হয়েছে। তার চিকিৎসার জন্য লালমনিরহাট জেলা পুলিশের পক্ষ থেকে কিছু অর্থ সহায়তাও দেওয়া হয়েছে। কুড়িগ্রাম জেলা পুলিশ তার খোঁজ খবর রাখছে।


বাদশাহ সৈকত/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়