ঢাকা     মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২৭ ১৪২৭ ||  ২১ জ্বিলহজ্জ ১৪৪১

জামালপুরে করোনায় শিক্ষকের মৃত্যুর ১০ ঘণ্টার মধ্যে বৃদ্ধের মৃত্যু

|| রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৭, ৯ জুলাই ২০২০  
জামালপুরে করোনায় শিক্ষকের মৃত্যুর ১০ ঘণ্টার মধ্যে বৃদ্ধের মৃত্যু

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার তায়েজ আলী নামে ৭০ বছর বয়সী এক ব্যক্তি করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

বৃহস্পতিবার (৯ জুলাই) ময়মনসিংহ এসকে হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত তায়েজ আলী সরিষাবাড়ী পৌর এলাকার শিমলাপল্লীর কুমলি বাড়ী গ্রামের মৃত সুরুজ আলীর ছেলে। করোনায় আক্রান্ত হয়ে জেলার এক শিক্ষকের মৃত্যুর ১০ ঘণ্টা পর এই বৃদ্ধের মৃত্যু হলো।

জামালপুর জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. মাহফুজুর রহমান সোহান করোনায় বৃদ্ধ তায়েজ আলীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, মারা যাওয়া তায়েজ আলী আগে থেকেই বার্ধক্যজনিত বিভিন্ন সমস্যায় ভুগছিলেন। গত ২৯ জুন নমুনা পরীক্ষায় তার দেহে করোনা শনাক্ত হয়। ৩০ জুন তাকে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় ১ জুলাই তাকে ময়মনসিংহের এসকে হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে তিনি মারা যান। 

এর আগে বুধবার (৮ জুলাই) রাত ১১টার দিকে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে করোনায় চিকিৎসাধীন অবস্থায় মহিউদ্দিন (৫৫) নামে এক শিক্ষকের মৃত্যু হয়। তার বাড়িও সরিষাবাড়ী উপজেলায়। 

সরিষাবাড়ী পৌরসভার মাইজবাড়ী গ্রামের মৃত কাদিম উদ্দিনের ছেলে মহিউদ্দিন উপজেলার কোনাবাড়ী দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক ছিলেন।

সরিষাবাড়ীর উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ জানান, স্বাস্থ্যবিধি মেনে সংশ্লিষ্ট কমিটি ও স্বেচ্ছাসেবকদের মাধ্যমে মারা যাওয়া তায়েজ উদ্দিনের লাশ দাফন করা হয়। তিনি হাসপাতালে মারা যাওয়ায় তার বাড়ি লকডাউন করার প্রয়োজন নেই। 

তবে তার সংস্পর্শে থাকা ব্যক্তিদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হবে বলে জানান তিনি। 

 

সেলিম/বকুল

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়