ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কাঁঠালবাড়ি ঘাট থেকে অপহৃত শিশু উদ্ধার

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৯, ১০ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
কাঁঠালবাড়ি ঘাট থেকে অপহৃত শিশু উদ্ধার

অপহরণের ২ দিন পর মাদারীপুরের শিবচরের কাঁঠালবাড়ি ফেরি ঘাট থেকে প্রবাসীর অপহৃত শিশু আবদুল্লাহকে উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১০ জুলাই) সকালে অপহৃত আবদুল্লাহকে শিবচর থানা থেকে পরিবারের সদস‌্যদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

বিষয়টি নিশ্চিত করেছেন শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ।

অপহৃত শিশুটি গাজীপুরের গাছার মধ্যপাড়া গ্রামে গ্রিস প্রবাসী আ. কাদের মিয়ার ছেলে।

অপহৃত শিশুর মা সাজেদা বেগম বলেন, ‘আমার ৩ বছরের এক মাত্র শিশু ছেলে আবদুল্লাহকে নিয়ে নিজ বাড়িতে বাস করি। মঙ্গলবার বাড়িতে এক নারী বাসা ভাড়া নেন। বাসা ভাড়া নিয়েই বিভিন্ন জিনিসপত্র খাইয়ে ও আন্তরিক ব্যবহার করেন ওই নারী। বুধবার বেলা ১১টার দিকে তিনি আব্দুল্লাহকে নিয়ে বাজারে যান। কিন্তু এক ঘণ্টার মধ্যেও ওই নারী সন্তানকে নিয়ে ফিরে না আসলে তাকে ফোন দেই। কয়েক ঘণ্টা পর ওই নারী সন্তানকে পেতে হলে ৭ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। পরে বিষয়টি পুলিশকে অবগত করি।’

শিবচর থানার ওসি আবুল কালাম আজাদ জানান, মঙ্গলবার রাতে অপহৃত শিশুর মা গাজীপুরের গাছা থানায় অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ও র‌্যাব মাঠে নামে। কিন্তু বারবার স্থান পরিবর্তন করেন অপহরণকারীরা।

এদিকে, বৃহস্পতিবার সন্ধ্যায় অজ্ঞাত শিশুটি কাঁঠালবাড়ি ফেরি ঘাটে কাঁদতে থাকায় পুলিশ উদ্ধার করে। পরে ওর গেঞ্জিতে লেখা থাকা ওর মায়ের মোবাইল নম্বরে কল দিয়ে নিশ্চিত হই শিশুটি অপহরণের শিকার হয়েছে।

ওসি আরও জানান, শুক্রবার সকালে শিশুটির পরিবারের সদস্যরা গাছা থানার টিম নিয়ে আবদুল্লাহকে নিতে শিবচর থানায় আসেন। শিশুটিকে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। তবে অপহরণের সঙ্গে জড়িত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

 

বেলাল/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়